Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং

সকালে নমুনা পাঠানো হলো ঢাকায়, বিকেলে যুবকের মৃত্যু

প্রকাশিত : এপ্রিল ০৯, ২০২০, ০০:১৫

সকালে নমুনা পাঠানো হলো ঢাকায়, বিকেলে যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক:

 

শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশনে থাকা এক যুবকের (৩৪ বছর) মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়।
এর আগে মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় সর্দি, জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে ওই যুবক সদর হাসপাতালে এলে কর্তৃপক্ষের পরামর্শে তাকে আইসোলেশনে রাখা হয়। ওই যুবক নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের কলারগাঁও এলাকার বাসিন্দা।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস এম আব্দুল্লাহ আল মুরাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরেই আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করে ওই যুবকের নমুনা সংগ্রহ করে জেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার সকালে পরীক্ষার জন্য নমুনা ঢাকায় পাঠানো হয়। আগামীকাল বৃহস্পতিবার ফলাফল পাওয়ার পর নিশ্চিত হতে পারবো ওই যুবক করোনায় আক্রান্ত কি-না?
এর আগে মঙ্গলবার দুপুর ১২টার দিকে ওই যুবক নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোরে সর্দি, জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে চিকিৎসা নিতে এলে সন্দেহজনক হওয়ায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সফিকুল ইসলাম।
সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আবদুর রশিদ জানান, গত ২৪ ঘণ্টায় (বুধবার বিকেল ৩টা পর্যন্ত) নতুন করে ১১ জন হোম কোয়ারেন্টাইনের আওতায় এসেছেন ও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ করায় ১১ জনকে অবমুক্ত করা হয়েছে। জেলায় এ পর্যন্ত সর্বমোট ৬৬৩ জন হোম কোয়ারেন্টাইনে থাকাদের মধ্য থেকে ৬৪৭ জনকে অবমুক্ত করা হয়েছে। জেলায় ৫০টি আইসোলেশন শয্যা ও ১০০টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন শয্যা প্রস্তুত রাখা হয়েছে।
উল্লেখ্য, গত ৪ এপ্রিল সকাল ১০টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ৯০ বছরের এক বৃদ্ধ প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নড়িয়া উপজেলার ৩৪টি পরিবারকে লকডাউন করে স্থানীয় প্রশাসন। পাশাপাশি উপজেলার হাটবাজারও লকডাউন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 40 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website