Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

শ্রীমঙ্গলে মাছের আড়তে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত : মার্চ ২৫, ২০২০, ২২:২১

শ্রীমঙ্গলে মাছের আড়তে যুবকের লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধিঃ 

শ্রীমঙ্গলে মুকিদ মিয়া (২৭) নামে এক যুবকের মৃত দেহ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। মুকিদ মিয়ার পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে শহরের পৌর শান্তিবাগ রাডের শাহী ফার্মেসি থেকে তার জ্বর,কাশির জন্য ওষুধ কয় করে তার কর্মস্থল পৌর শহরের সাগরদিঘি রাডের শেফাল মিয়া(মালিক) মাছের আড়তের ঘুমাতে যায় সে।

বুধবার বিকালে মাছের আড়দের মালিক শেফাল মিয়া আড়তে গিয়ে দরজা বন্ধ দেখে তাকে ডাকলে সে কোনো সারা না দিলে আড়তের দরজার তালা ভেঙ্গে দেখে সে উলঙ্গ অবস্থায় পরে রয়েছে। তখন কোনো উপায় না পেয়ে শেফাল মিয়া পুলিশকে খবর দিলে সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আশরাফুজ্জামান ও শ্রীমঙ্গল থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।
পরে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুঠোফোনে যোগাযোগ করলে স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক নাহিদ আহম্মেদ ঘটনাস্থল এসে তাকে দেখে জানান মুকিদ মিয়া স্ট্রোক করে মারা গিয়েছে। তারপর শ্রীমঙ্গল থানা পুলিশ লাশটি কে তার পরিবারের নিকট হস্তান্তর করে। লাশটি দাফন করার জন্য

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 21 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website