Voice of SYLHET | logo

৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

শিগগির সিলেটের সকল ফাঁড়ি ইনচার্জের বদলি

প্রকাশিত : ডিসেম্বর ২৯, ২০২০, ১৯:০৫

শিগগির সিলেটের সকল ফাঁড়ি ইনচার্জের বদলি

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ বলেছেন, এসএমপির বিভিন্ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইতোমধ্যে পরিবর্তন করা হয়েছে এবং শীঘ্রই বাকিদেরও পরিবর্তন করা হবে।

গতকাল সোমবার (২৯ ডিসেম্বর) দুপুরে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সাথে মতবিনিময়কালে এসব কথা বলে এসএমপি কমিশনার।

এসএমপি কমিশনার এসময় ভোরবেলা যাত্রীসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান।

তিনি বলেন- পুলিশ কর্তৃক জনসাধারণ কিংবা যাত্রীদের হয়রানির অভিযোগের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া এবং তবে সততা ও নিষ্ঠার সাথে জনবান্ধব পুলিশিং করার দেশাত্মবোধ ও অন্তরিকতা সবার মধ্যে আরও বৃদ্ধি করতে হবে। এসএমপি এবং মিডিয়ার মধ্যে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ও জনকল্যাণে সুসম্পর্ক বিরাজমান রয়েছে এবং পূণ্যভূমি সিলেটের সম্মান ও শৃঙ্খলা নিশ্চিতকরন অর্থে তিনি সবার সম্মিলিত সহযোগিতা কামনা করেন।

নগরীর উপশহরস্থ সিলেট মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর এর সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কেলে যে কোন ধরণের অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে নিশারুল আরিফ বলেন, যদি কোথাও কোন অপরাধ হয় তাহলে সাংবাদিকরা যদি তথ্য দিয়ে সহযোগিতা করেন তাহলে পুলিশের কাজে সহযোগিতা হবে। মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে আমি সিলেটকে অপরধ্মুক্ত রাখতে কাজ করব। এজন্য সাংবাদিক-পুলিশ এক হয়ে কাজ করতে হবে। সাংবাদিকরা সমাজের দর্পন। আপনাদের সঠিত তথ্যই পারবে অপরাধ্মুক্ত একটি নগরী গড়ে তুলতে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 50 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website