Voice of SYLHET | logo

১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

শাহজালাল জামেয়ায় আলিম শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশিত : নভেম্বর ১২, ২০২০, ২০:১৭

শাহজালাল জামেয়ায় আলিম শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল (এম.এ) মাদরাসায় আলিম ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ ও ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সিলেট নগরীর একটি আদর্শ মিলনায়তনে অনুষ্ঠানটির আয়োজন করে আল ফালাহ্ সাংস্কৃতিক সংসদ।

হাফিজ আব্দুল হাই সুফিয়ান এর পরিচালনায় ও মুজাহিদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাক্রোবায়োলজি এ্যান্ড ইমিউনলজি বিভাগের প্রফেসর ড. সুলতান আহমদ টিপু।

নবীনবরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, আল ফালাহ্ সাংস্কৃতিক সংসদের প্রধান উপদেষ্টা জনাব মামুন হোসাইন বলেন। এছাড়াও আল ফালাহ্ সাংস্কৃতিক সংসদের উপদেষ্টা সিদ্দিক আহমদ, ফয়সল আহমদ মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. সুলতান আহমদ টিপু বলেন, সিলেট অঞ্চলে দ্বীনি শিক্ষার প্রসারে শাহজালাল জামেয়া ইসলামিয়া সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে। সিলেট বিভাগ সেরা শিক্ষা প্রতিষ্ঠানটি দক্ষ মানবসম্পদ তৈরির পাশাপাশি নৈতিকতাসম্পন্ন প্রজন্ম গড়ে তুলছে। এই প্রতিষ্ঠানে অধ্যয়নের সুযোগ পাওয়াও সৌভাগ্যের ব্যাপার।

তিনি আরো বলেন, ইসলামী শিক্ষার্জনের মাধ্যমে মানবিক মূল্যবোধ সম্পন্ন সমাজ বিনির্মাণে তোমাদেরকে কার্যকর ও অর্থবহ ভূমিকা রাখতে হবে। দেশে আজ অবিচার, দুর্নীতি ও অনিয়মে ছেয়ে গেছে। জ্ঞান অর্জন ও উন্নত চরিত্র গঠনের মাধ্যমে জাতির কল্যাণ নিশ্চিতে সবাইকে কাজ করতে হবে।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় নবীন বরণ। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আল ফালাহ্ সাংস্কৃতিক সংসদের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 101 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website