Voice of SYLHET | logo

৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০২১ ইং

শাবি-তে গোয়াইনঘাট স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা

প্রকাশিত : মার্চ ২৩, ২০২১, ০৬:০৬

শাবি-তে গোয়াইনঘাট স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা

শাবিপ্রবি প্রতিনিধি:-

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত গোয়াইনঘাট উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘গোয়াইনঘাট স্টুডেন্টস এসোসিয়েশন’- এর ২০২১ সালের ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে।

সোমবার (২২ মার্চ) রাত আটটায় সিলেটের এক অভিজাত হোটেলে সংগঠনের সাবেক সভাপতি মোবারক হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাঈম আরেফিনের পরিচালনায় বার্ষিক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ আতি উল্লাহের অনুমোদিত ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে শামীম আহমদ ও সাধারণ সম্পাদক হিসেবে তানভীর আহমদ রাফিকে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহসভাপতি নাজমিন নাহার এনি, সহসভাপতি সুব্রত পাল টিটুল, মোস্তফা জামিল সজিব, রেহেনা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক কিংকন দাশ, সরোয়ার আহমদ, মাসুদা আনিকা, সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমদ, অর্থ সম্পাদক মোন্তাসির মুস্তাকিন, দপ্তর সম্পাদক রুহুল আমিন মারুফ, প্রচার সম্পাদক আশফাকুল আলম ফাহিম, ছাত্রী বিষয়ক সম্পাদক লুৎফুন নাহার লুনা, এডমিশন বিষয়ক সম্পাদক নাজমুস ফাহিম।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 71 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website