Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

লন্ডনে করোনার থাবায় প্রাণ গেলো ৪ সিলেটির

প্রকাশিত : মার্চ ২৬, ২০২০, ১৪:৫৩

লন্ডনে করোনার থাবায় প্রাণ গেলো ৪ সিলেটির

প্রবাস ডেস্ক:

লন্ডনে সিলেটিদের আনাগোণাই সবচাইতে বেশি প্রবাসীদের মধ্যে। করোনায় মৃতের সংখ্যাও তাই সিলেটিদেরই সবচেয়ে বেশি লন্ডন শহরে। প্রাণঘাতী এই ভাইরাসের কবলে পড়ে এখন পর্যন্ত প্রাণ হারিয়েছেন ৪ সিলেটি।

গত শুক্রবার থেকে এই প্রাণহানির ঘটনা শুরু হয়। মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান (৭০) এই ভাইরাসের প্রথম শিকার হোন। তিনি সেখানে সফররত অবস্থায় আক্রান্ত হয়ে মারা যান।

তারপর সোমবারে, সিলেটের বিয়ানীবাজারের ছনগ্রামের বাসিন্দা হাজি জমসেদ আলী(৮০) রয়েল লন্ডন হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

এরপর মঙ্গলবার হোয়াইট হাউজ চ্যাপলের ভেজিটেবল ব্যবসায়ী খসরু মিয়া(৪৯) এ ভাইরাসে আক্রান্ত হোন।স্থানীয় সময় সকাল দশটায় রয়েল লন্ডন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।  মরহুমের বাড়ি জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া গ্রামে।

সর্বশেষ গতকাল বুধবার (২৫ মার্চ) লন্ডনে স্থানীয় সময় বিকেলে সিলেটের দক্ষিণ সুরমার এক বৃদ্ধ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত ব্যক্তির বাড়ি সিলেটের দক্ষিণ সুরমায়। তার বয়স ছিলো ৮৫ বছর। বুধবার স্থানীয় সময় বিকেলে লন্ডনের একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 227 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website