Voice of SYLHET | logo

৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ ইং

লংকা সফরে যাচ্ছে না বাংলাদেশ

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০২০, ১৮:০৯

লংকা সফরে যাচ্ছে না বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ 

টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের শেষে শ্রীলংকা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। ২৪ অক্টোবর শুরু করার কথা ছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ তিনটি। কিন্তু শ্রীলংকার দেওয়া শর্ত মেনে শ্রীলংকা সফরে বাংলাদেশ ক্রিকেট দল যাচ্ছে না বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
সোমবার এক সংবাদ সম্মেলনে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, শ্রীলংকা বাংলাদেশের দেওয়া সব প্রস্তাবেই রাজি হচ্ছে। শুধু মানতে চাচ্ছে না একটা শর্ত। যেটা হলো কোয়ারেন্টাইন শিথিলের শর্ত। শ্রীলংকার নিয়ম অনুযায়ী, যেকোন ব্যক্তিকে শ্রীলংকা সফরে গিয়ে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। হোটেল থেকে বের হওয়া যাবে না। এই পরিস্থিতিতে তাই শ্রীলংকা সফর হচ্ছে না।
শ্রীলংকা আগামী নভেম্বরে টি-২০ লিগ শুরু করতে চেয়েছিল। ওই আসরও বসছে না। সূচি ফাঁকা থাকায় সিরিজটি তাই পরে হওয়ার সম্ভবনা রয়েছে। সেই কথা জানিয়ে বিসিবি সভাপতি পাপন জানিয়েছেন, সিরিজটি আপাতত স্থগিত হলেও পরে মাঠে গড়ানোর সম্ভাবনা আছে। নতুন সূচি ঠিক করার জন্য বিসিবি এরই মধ্যে লংকান ক্রিকেট বোর্ডকে চিঠিও দিয়েছে।

পাপন বলেছেন, ‘এইভাবে আইসোলেশনে কোন খেলোয়াড়ের পক্ষে থাকা সম্ভব না। থাকলে তার ফিটনেস তো পরে মানসিক যে সমস্যা হবে তাতে করে তাদের পক্ষে ক্রিকেট খেলা সম্ভব না। ওদের দেশে কোয়ারেন্টাইনের এটাই আইন। বিষয়টি ওরা (লংকা ক্রিকেট বোর্ড) আমাদের কালকে জানিয়েছে। আমরা আজ তাদের জানিয়ে দিয়েছি, এভাবে সম্ভব না, পুনরায় সূচি করতে। যখন এই ধরণের শর্ত থাকবে না তখন আমরা খেলতে যাবো

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 44 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website