Voice of SYLHET | logo

২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

মেসি আমাকে বলছিলো, ‘মুখ বন্ধ করো’ : ব্রাজিল কোচ

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০১৯, ১২:২৭

মেসি আমাকে বলছিলো, ‘মুখ বন্ধ করো’ : ব্রাজিল কোচ

স্পোর্টস ডেস্ক:
লিওনেল মেসির করা একমাত্র গোলে ফিফা ফ্রেন্ডলি ম্যাচে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। একইসঙ্গে নিয়েছে কোপা আমেরিকায় তাদের কাছে হেরে বিদায় নেয়ার প্রতিশোধ। এ ম্যাচে প্রায় সাত বছর পর ব্রাজিলের বিপক্ষে গোল করেন মেসি।

স্বাভাবিকভাবেই ম্যাচের পর চারিদিকে চলছে মেসি বন্দনা। সবাই প্রশংসায় ভাসাচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ককে। এরই মাঝে বিতর্কিত এক বিষয়ে মুখ খুলেছেন ব্রাজিলিয়ান কোচ তিতে। তার দাবী ম্যাচ চলাকালীন মাঠ থেকে ইশারায় ‘মুখ বন্ধ’ রাখার কথা বলছিলেন মেসি।

ম্যাচের প্রথমার্ধে রেফারির একটি সিদ্ধান্তে ঠিক সন্তুষ্ট হতে পারেননি তিতে। তার মতে সেটি ছিলো মেসিকে হলুদ কার্ড দেখানোর মতো ঘটনা। কিন্তু রেফারি তা আমলে নেয়নি। তবু ব্রাজিল কোচ বারবার ডাকছিলেন রেফারিকে।
তা দেখে মাঠে দাঁড়িয়েই নিজের হাত ও মুখের ইশারায় ব্রাজিল কোচকে চুপ করে থাকতে বলছিলেন মেসি। ম্যাচ শেষে এ বিষয়ে কথা বলেছেন তিতে।

তিনি বলেন, ‘আমি তখন অভিযোগ করছিলাম কারণ মেসিকে হলুদ কার্ড দেখানো উচিৎ ছিল। তখন সে (মেসি) আমার দিকে তাকিয়ে বলছিলো, ‘মুখ বন্ধ রাখো’। পাল্টা জবাবে আমিও তাকে বলেছি, ‘তুমি মুখ বন্ধ রাখো’। ঘটনা এটুকুই।’
এরপর আর এ বিষয়ে বেশি কিছু বলতে চাননি ব্রাজিল কোচ। তিনি বলেন, ‘আমি এ বিষয়ে আর বেশি কিছু বলতে চাই না। আর কোনো উত্তরও দেবো না। এসব ম্যাচে আপনার একজন শক্ত রেফারি দরকার। নতুবা ম্যাচ চালানো কঠিন। সেটায় কার্ড দেখানো উচিৎ ছিল। আমার অভিযোগ সঠিক ছিলো।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 36 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website