Voice of SYLHET | logo

৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০২১ ইং

বিকাশ প্রতারণায় শিকার কুলাউড়ার শিক্ষার্থী

প্রকাশিত : এপ্রিল ০৬, ২০২১, ২১:৩৫

বিকাশ প্রতারণায় শিকার কুলাউড়ার শিক্ষার্থী

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়ায় উপবৃত্তির টাকা জমা হয়েছে বলে এক শিক্ষার্থীর সঙ্গে মুঠোফোনে কথা বলে ৪৯ হাজার ৫ শত টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্রের সদস্যরা।

সোমবার (৫ এপ্রিল) এ ঘটনাটি ঘটে কুলাউড়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সাদিয়া তাবাসসুমের সাথে। এ ব্যাপারে প্রতারণায় শিকার ঐ শিক্ষার্থী বাদি হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রতারণার শিকার ঐ শিক্ষার্থী জানান, সোমবার সকাল ১০ টার দিকে (০১৬১০-০৭২৪৬৬) নাম্বার থেকে আমার পিতার নাম্বারে ফোন করে বলে আমার উপবৃত্তির ১৫ হাজার টাকা তার কাছে জমা আছে। উক্ত টাকা পাওয়ার জন্য আমার নাম্বারে একটি ভেরিফিকেশন কোড আসবে এই কোড দিলে তারা টাকা পাঠাবে। সাথে সাথে আবার ফোন করে বলে আমার নাম্বারে ১৫ হাজার টাকা আসবে না, এই টাকা পাওয়ার জন্য বিকাশ এজেন্টের কাছে যেতে হবে। আমি সাথে সাথে একটি বিকাশ এজেন্টের কাছে যাই। বিকাশ এজেন্টের কাছে যাওয়ার পর ঐ লোক আমাকে আমার নিজের বিকাশ নাম্বারে ২৪ হাজার ৫শত টাকা ক্যাশ ইন করার কথা বললে আমি এজেন্টের দোকান থেকে আমার পার্সোনাল নাম্বারে ২৪ হাজার ৫শত টাকা পাঠানোর সাথে সাথে আমার বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করে ফেলে।

তিনি আরও বলেন, কিছুক্ষণ পর ঐ লোক ফোন করে (০১৯৮৯-২১৪৮৮৮) নাম্বারে আরও ২৪ হাজার ৫শত টাকা পাঠানোর কথা বলে। সাথে সাথে আমি আরও ২৪ হাজার ৫শত টাকা ঐ নাম্বারে পাঠিয়ে দিয়। টাকা পাঠানোর পর ঐ প্রতারক আমাকে কিছুক্ষণ পর ফোন দিচ্ছে বলে ফোন রেখে দেয়। প্রায় ঘন্টাখানেক অপেক্ষায় থাকার পরও তার কোনো ফোন না পাওয়ায় তাকে উল্টো আমি ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে বিষয়টি আমি বিকাশ অফিসে জানালে তারা থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দেন।

খুলনাঞ্চল Archives - Page 151 of 253 - খুলনা গেজেট | সবার আগে সঠিক খবর

এ বিষয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন,  আামরা একটি  অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। তিনি আরও বলেন, আর্থিক প্রলোভনে প্রতারক চক্রের খপ্পরে পড়ে টাকা লেনদেন না করতে শিক্ষার্থীদেরকে সর্তক থাকতে হবে।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 53 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website