Voice of SYLHET | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ ইং

সিলেটে সৎ মা, ভাই ও বোনকে কুপিয়ে হত্যা করে ঘাতক খাঁচায়

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৯, ২০২১, ১৯:৪৩

সিলেটে সৎ মা, ভাই ও বোনকে কুপিয়ে হত্যা করে ঘাতক খাঁচায়

এ,এস,এ আল মামুন-

সিলেট মেট্রোপলিটনের শাহপরাণ (রহ.) থানাধীন বিআইডিসি এলাকার মীর মহল্লায় সৎ মা, ভাই ও বোনকে কুপিয়ে হত্যা করেছেন এক তরুণ। তার দায়ের কোপে সৎ ভাইও গুরুতর আহত হয়েছে। পরে ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যবরণ করে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে এই নৃশংস ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রুবিয়া বেগম (৩০) এবং তার মেয়ে মাহা (৯) ও ছেলে তাহসান (৭)।

এ ঘটনায় রুবিয়ার সৎ ছেলে ঘাতক আবাদ হোসেনকে আটক করেছে পুলিশ।

শাহপরান থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান, বৃহস্পতিবার মধ্যরাতে আবাদ হোসেন দা দিয়ে তার সৎ মা ও বোন ও ভাইকে কোপাতে থাকে। ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আর আহত অবস্থায় তার সৎ ভাই তাহসানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে সেও মৃত্যবরণ করে। তাদের মূল বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায়।

শাহপরান থানায় ওসি সৈয়দ আনিসুর রহমান জানিয়েছেন- মধ্যরাতে সৎ ছেলে আবার ছুরি দিয়ে তার সৎ মা, বোন ও সৎ ভাইকে কোপায়। এতে ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আর আহত অবস্থায় তার সৎ ভাই তাহসনাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভোরে মারা যায় তাহসানও।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবাদ বলেছে, তার নিজের মা বিয়ানীবাজারে থাকে। তার বাবা সৎ মাকে নিয়ে শাহপরান এলাকায় থাকে। কয়েক মাস আগে দোকান দেখাশোনার জন্য তার বাবা তাকে এখানে আনে। কিন্তু বিষয়টি তার সৎ মা পছন্দ করেনি। কয়েক দিন ধরে সৎ মায়ের আচরণে ক্ষিপ্ত হয়েই সে তাদের ওপর হামলা চালায়। শুধু হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি আবাদ, লাশগুলো পুড়িয়ে ফেলার চেষ্টাও করে ।

তিনি বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। আর মরদেহগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে সিলেটে মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সুহেল রেজা, শাহপরান থানার সহকারী পুলিশ কমিশনার ময়নুল আফসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 133 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website