Voice of SYLHET | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ ইং

ভ্যাকসিন নিতে সিলেট নগরীতে ৩ রেজিস্ট্রেশন বুথ

প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০২১, ১৮:১৩

ভ্যাকসিন নিতে সিলেট নগরীতে ৩ রেজিস্ট্রেশন বুথ

নিউজ ডেস্কঃ সিলেটে করোনাভাইরাস প্রতিরোধী টিকা গ্রহণে ব্যাপক সাড়া মিলছে। আগে যাদের মধ্যে কিছুটা ভয়ভীতি ছিল তারাও এখন আগ্রহী হয়ে নিবন্ধন করে টিকা নিচ্ছেন। আর তাদের সুবিধা করে দিতে এবার সিলেট নগরে নতুন করে ৩ টি রেজিস্ট্রেশন বুথ চালু করেছে সিলেট সিটি করপোরেশন। এর মধ্যে সিটি কর্পোরেশন ভবনের অভ্যন্তরে ২ টি অনলাইন রেজিস্ট্রেশন বুথ ও ওসমানী মেডিকেল অভ্যন্তরে চালু করা হয়েছে একটি বুথ।

সিটি করপোরেশন সূত্রে জানা যায়, নগর ভবনের অভ্যন্তরে স্থাপিত দুই বুথের মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে আর ওসমানী মেডিকেল কলেজ অভ্যন্তরে সিসিকের স্থাপন করা বুথে ৪০ ঊর্ধ্ব যে কোন ব্যক্তি জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে গিয়ে ফরম পূরণের মাধ্যমে রেজিস্ট্রেশন করে টিকা দিতে পারবেন।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেন, যাদের জন্ম ১৯৮০ সালে বা তার আগে তাদের যে কেউ জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে এসব বুথে গিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

এসময় সিলেট সিটি করপোরেশন নির্ধারিত এ সকল বুথে নগরবাসীকে করোনাভাইরাস প্রতিরোধী টিকা গ্রহণের জন্য নিবন্ধন করে টিকা নেওয়ার আহ্বান জানান সিসিকের এ কর্মকর্তা।

এদিকে মহামারি করোনাভাইরাসের প্রতিষেধক টিকা নিতে সিলেট নগরে প্রতিদিনই ক্রমান্বয়ে মানুষের আগ্রহ বাড়ছে। প্রথম থেকে দ্বিতীয় ও তৃতীয় দিনের তুলনায় চতুর্থ দিন সিলেটের টিকাদান কেন্দ্রে ছিল উপচে পড়া ভিড়। মানুষের উপস্থিতি, ভিড় ও সামাজিক দূরত্ব সৃষ্টি করতে টিকা কেন্দ্রগুলোতে দায়িত্বে থাকা স্বেচ্ছাসেবক সদস্যদের হিমশিম খেতে হচ্ছে।

সিলেট সিটি করপোরেশনের হিসেব অনুযায়ী গত তিনদিনে সিলেটে করোনাভাইরাস প্রতিরোধী টিকা গ্রহীতার সংখ্যা ৩ হাজার ৭৯৭ জন। যাদের মধ্যে গত রোববার করোনা প্রতিরোধে টিকাদান কার্যক্রম শুরুর প্রথমদিন সিলেট নগরীর দুই কেন্দ্রে টিকা নেন ৫২৯ জন। কর্মসূচির দ্বিতীয় দিন সিলেট নগরীতে দুই কেন্দ্রে টিকা নিয়েছেন ১ হাজার ২১৯ জন ও মঙ্গলবার সিলেট নগরীতে টিকা গ্রহীতার সংখ্যা আগের দিনের তুলনার প্রায় দ্বিগুণ বেড়েছে। মহানগরে তৃতীয় দিনে দুই কেন্দ্রে ২ হাজার ৪৯ জন মানুষ করোনা প্রতিরোধী ভ্যাকসিন নিয়েছেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 61 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website