Voice of SYLHET | logo

১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

রাখালগঞ্জে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০২০, ২১:৪৯

রাখালগঞ্জে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন

হালাল, সহীহ ও ইসলামী শরিয়া মোতাবেক গ্রাহকদের সেবা প্রদানের লক্ষে কাজ করে আসছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জ মাস্টার প্লাজায় ১৬ নভেম্বর সোমবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

মেসার্স আমিনা রশীদ এন্টারপ্রাইজ এর ব্যবস্হাপনায় এই এজেন্ট ব্যাংকিং চালু করা হয়।

প্রধান অতিথি হিসেবে ফিতা ও কেক কেটে ব্যাংকের শুভ উদ্বোধন করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট শাখার হেড অব জোন শিকদার মোঃ শিহাবুদ্দীন।

ব্যাংকের দক্ষিণ সুরমা শাখার শাখা প্রধান মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাখালগঞ্জ এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের ইনচার্জ মোঃ কাওসার আহমদ কয়েস।

চ্যানেল এস এর সংবাদ পাঠিকা রোহেনা সুলতানার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম খলিল, ইসলামী ঔক্যজোট সিলেট জেলার সাধারণ সম্পাদক ডাঃ হাবিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মানিকুজ্জামান মিরন, আফতাবুল ইসলাম জবর, রাখালগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি বাবলু মিয়া, খলিলুর রহমান, ইউপি সদস্য আশিকুর রহমান টিপু।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা সিরাজুল ইসলাম।
অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 439 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website