Voice of SYLHET | logo

৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ওসমানীনগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

প্রকাশিত : নভেম্বর ০৫, ২০২০, ১৭:৪৬

মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ওসমানীনগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

 

আমীর আলী:মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করেছে ওসমানীনগরের সমমান দলসমূহ।
আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুর ২ টায় ওসমানীনগর উপজেলা সমমনা ইসলামি দলসমূহের ব্যানারে ওই সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।এতে উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতা অংশগ্রহণ করেন।
এসময় বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে সমেবত হয় তাজপুর কদমতলা আনিকা কমিউনিটি সেন্টারের সামনে।
প্রতিবাদ মিছিলে নারায়ে তাকবির- আল্লাহু আকবার, আমার নবী তোমার নবী- বিশ্ব নবী বিশ্ব নবী, বিশ্ব নবীর অপমান- সইবেনা আর মুসলমান, বিশ্বের মুসলিম- এক হও এক হও, ফ্রান্সের পণ্য- বর্জন কর, করতে হবে, আমরা সবাই রাসূল সেনা- ভয় করিনা বুলেট বোমা, করলে রাসূলের অপমান কেড়ে নিবো তার প্রাণ, ফ্রান্সকে ঘৃণা করি, ম্যাক্রোর গালে গালে জুতা মারো তালে তালে, রক্তের বন্যায় ভেসে যাবে অন্যায়, ম্যাক্রোর ফাঁসি চাই, এ্যাকশন এ্যাকশন – ডাইরেক্ট এ্যাকশনসহ বিভিন্ন শ্লোগান সম্বলিত নানা রঙ্গের ফেষ্টুন ও ব্যানার দেখা যায়।

মাও.আব্দুল হাই মোশাহিদের সভাপতিত্বে ও হাফিজ আব্দুস সালাম ও ফয়ছল আহমেদের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হাঃআব্দুল কুদ্দুস,মুফতি আব্দুস সামাদ,মাও.হোসাইন আহমদ,মাও.জিয়া উদ্দিন,মাও.শাহনুর আহমেদ,মাও.নোমান সাদী,মাও.হাবীবুর রহমান সিদ্দিকী,মাও.মোতাছিম বিল্লাহ,মাও.কাজী আমিন উদ্দিন,মাও.আলাউদ্দিন আল হাদী,হাফিজ ফখরুল ইসলাম,তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানী,রাজনীতিবিদ সাফির আহমেদ,আনা মিয়া, আনোয়ার হোসেন,এ এস এম জাকারিয়া চৌধুরী,যুক্তরাজ্যে প্রবাসী ফয়সল আহমদ সুমন প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা ফ্রান্সের পণ্য বর্জন ও ফ্রান্সের প্রেসিডেন্টকে মুসলিম জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 86 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website