Voice of SYLHET | logo

৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ ইং

হাবিপ্রবির হিসাব শাখার নবনিযুক্ত পরিচালক কে কর্মকর্তা পরিষদের শুভেচ্ছা

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০২০, ২০:৫০

হাবিপ্রবির হিসাব শাখার নবনিযুক্ত পরিচালক কে কর্মকর্তা পরিষদের শুভেচ্ছা

 

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হিসাব শাখার পরিচালক( ভারপ্রাপ্ত) হিসেবে গতকাল নিয়োগ পেয়েছেন উক্ত শাখার উপ-পরিচালক জনাব মো. মিজানুর রহমান। দায়িত্ব গ্রহণের পর আজ তাকে আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা জানায় প্রগতিশীল কর্মকর্তা পরিষদ। এ সময় সেখানে বিভিন্ন শাখার ডেপুটি রেজিস্ট্রার, সহকারী রেজিস্ট্রার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। হিসাব রক্ষণ কর্মকর্তা মমিনুল হক রাব্বীর সঞ্চালনায় সেখানে বক্তব্যে রাখেন ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ রফিকুল ইসলাম, কৃষিবিদ আনোয়ার সাদাত, নজরুল ইসলাম, ডেপুটি লাইব্রেরীয়ান আব্দুর রউফ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের মাহাবুর রহমান চৌধুরী, সহকারী রেজিস্ট্রার জীবন চন্দ্র রায় , শহীদুল ইসলাম, সেকশন অফিসার মো. কাজল, ডকুমেন্টেশন অফিসার উত্তম রায়, জনসংযোগ শাখার অফিসার মুহিউদ্দিন নুরসহ অন্যান্যরা ।
এ সময় বক্তারা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম কে ধন্যবাদ জানিয়ে বলেন কর্মকর্তাদের পদে কর্মকর্তাদের মধ্যে থেকে নিয়োগ দেয়ায় আমরা স্যার এর প্রতি কৃতজ্ঞ। এটি আমাদের দীর্ঘদিনের প্রাণের একটি দাবী ছিল। আমরা চাই অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ধারাবাহিকতায় সামনেও এই ধারা হাবিপ্রবিতে অব্যাহত থাকবে।
এ সময়ে নবনিযুক্ত পরিচালক( ভারপ্রাপ্ত) মহোদয় নিজের অনুভূতি প্রকাশ করতে যেয়ে বলেন,” মাননীয় ভিসি স্যার চেয়েছেন বলেই আমি দায়িত্ব পেয়েছি। এ জন্য স্যার এর কাছে আমি এবং আমরা কৃতজ্ঞ। আমি আমার জায়গা থেকে বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করার সর্বোচ্চ চেষ্টা করবো। এক্ষেত্রে আমি বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি “।

এদিকে আজ সকাল থেকেই শিক্ষক, কর্মকর্তা, ছাত্রলীগ নেতৃবৃন্দ, কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সকলেই হিসাব শাখার নবনিযুক্ত পরিচালক কে শুভেচ্ছা জানান।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 43 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website