Voice of SYLHET | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শাহী ঈদগাহে ফ্রি সুন্নতে খৎনা, ব্লাড ক্যাম্পিং, রক্তদান কর্মসুচীর আয়োজন

প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০২০, ১৯:৫৪

শাহী ঈদগাহে  ফ্রি সুন্নতে খৎনা, ব্লাড ক্যাম্পিং, রক্তদান কর্মসুচীর আয়োজন

ইতালি প্রবাসী মো. জাকির হোসেন পাপ্পুর সৌজন্যে বিদেশ বাংলা হেল্পলাইন প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনায় ও হাজারীবাগ যুব উনśয়ন কমিটির উদ্যোগে ফ্রি সুন্নতে খৎনা, ব্লাড ক্যাম্পিং, রক্তদান কর্মসুচীর আয়োজন করা হয়েছে। শনিবার (১২ সেপ্টেম্বর) ঈদগাহ শাহ মীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শাহ মো. মোশাহিদ আলী সভাপতিত্বে এবং সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। এসময় তিনি বলেন, প্রবাসীরা রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতির চাকাকে সচল করেছে।বিনিয়োগ করে দেশে কর্মসংস্থানের সৃষ্টি করেছেন। তাই দেশের উনśয়নের প্রতিটি সেক্টরে প্রবাসীদের অবদান রয়েছে। তিনি দেশের স্বার্থে প্রবাসী বৃত্তবানদের সাহায্যের হাত আরো প্রসারিত করার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জজ কোর্টের এডিশনাল পিপি ও মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সামছুল ইসলাম, নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ডা. মো. মিফতাহল হোসেন সুইট, মহানগর আ.লীগের সাবেক সদস্য নাজমূল ইসলাম এহিয়া, বিদেশ বাংলা হেল্পলাইন প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান শামীম, শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ফজলুল হক, সদস্য এনামূল হক, ৫নং ওয়ার্ড আ.লীগের সহ-সভাপতি আব্দুস সালাম ফারুক, সাবেক মেম্বার আলতাব মিয়া, গফুর মিয়া, হাজারীবাগ উন্নয়ন কমিটির সভাপতি আনোয়ার হোসেন পাপ্পু, সহ-সভাপতি আব্দুল আউয়াল টিটু, মহানগর যুবলীগ নেতা ইরফান আহমদ, শ্রমিক লীগ নেতা মো. গুলজার হোসেন, যুবলীগ নেতা ইমু, শাহীন, রুবেল আহমদ, রুমেল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 27 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website