Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সিলেট ছাত্রদল কমিটিতে স্থান পাচ্ছেন ছাত্রীরা

প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০২০, ২০:০৯

সিলেট ছাত্রদল  কমিটিতে স্থান পাচ্ছেন ছাত্রীরা

সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ বলেছেন, বর্তমানে দেশে আইনের শাসন নেই। আমাদের প্রজন্ম ও পরবর্তী প্রজন্মের জন্য সুশাসন প্রতিষ্ঠা হওয়া জরুরী। সিলেট ল’ কলেজ ছাত্রদল সিলেট মহানগরের একটি শক্তিশালী ইউনিট, ভবিষ্যতে আন্দোলন সংগ্রামে তারা বলিষ্ট ভূমিকা রাখবে।

জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট ল’ কলেজ শাখা কর্তৃক আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ল’ কলেজ ছাত্রদলের সভাপতি শাহীন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন আহমদ হাসানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান। তিনি বলেন, দ্রুত সময়ের মধ্যে সিলেট ল’ কলেজ ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। ল’ কলেজ সহ ছাত্রদলের সব ইউনিটে ছাত্রী নেতৃবৃন্দকে স্থান দেওয়া হবে। তিনি ল’ কলেজ ছাত্রদলের কার্যক্রম প্রশংসা করে বলেন, ল’ কলেজ ছাত্রদল আমাদের প্রত্যাশা অনুযায়ী কাজ করে যাচ্ছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল করিম জোনাক, আব্দুল হাছিব, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু, যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মেহেরাজ ভূইয়া পলাশ, সাবেক পাঠাগার সম্পাদক আজহার আলী অনিক, জেলা ছাত্রদল নেতা রাজন আচার্য্য, এম.সি কলেজ ছাত্রদল নেতা মিনহাজ আহমদ।

শাকির হোসেন খোকার পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে ও কামরুজ্জামান কামরুলের সূচনা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ল’ কলেজ ছাত্রদলের সিনিয়র সভাপতি মোহাম্মদ আলী, সহ সভাপতি জাবেদ আহমদ, সহ সভাপতি টিপু সুলতান, তারেক চৌধুরী দিপু, আব্দুল মাজেদ দিপু, যুগ্ম সম্পাদক সেলিম আহমদ, সাইফুর রহমান রাজু, নুরুল আমিন নিলয়, আজির উদ্দিন, কয়ছর আহমদ, আব্দুল কাদির, সহ সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম শাহেদ, আফরোজা জাফরীন, আমিনা বেগম ডলি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 13 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website