Voice of SYLHET | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

চুয়েটে​ পুরকৌশলী ও স্থাপত্যবিদদের জন্য জাপানে ক্যারিয়ার বিষয়ক ওয়েবইনার

প্রকাশিত : সেপ্টেম্বর ০৯, ২০২০, ১৭:৩১

চুয়েটে​ পুরকৌশলী ও স্থাপত্যবিদদের জন্য জাপানে ক্যারিয়ার বিষয়ক ওয়েবইনার

 

চুয়েট প্রতিনিধিঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর পুরকৌশল ও স্থাপত্য বিভাগের যৌথ উদ্যোগে জাপানে ক্যারিয়ার বিষয়ক “জব অপোরচুনিটি ইন জাপান ফর সিভিল ইঞ্জিনিয়ারিং এন্ড আর্কিটেক্ট” শীর্ষক এক ওয়েবইনার অনুষ্ঠিত হয়েছে।

০৯ সেপ্টেম্বর (বুধবার) সকালে উক্ত ওয়েবইনারে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সুদীপ কুমার পালের সভাপতিত্বে উক্ত ওয়েবইনারে বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম। উক্ত ওয়েবইনারে জাপান থেকে ভেন্টুরাস বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউরিকো উয়েদা স্যান ( Yoriko Ueda San) এবং জাপান এশিয়া গ্রপের প্রতিনিধি হিসেবে হিরোমিতসু শিবা সাকি ( Hiromitsu Shiba Saki)​ এবং ভেন্টুরাস বাংলাদেশ লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার জনাব সৌরভ রায় অংশগ্রহণ করেন। এতে প্রধান বক্তা ছিলেন জাপান এশিয়া গ্রপের প্রতিনিধি ড. মোহাম্মদ আখারুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন জনাব নাজিয়া হোসাইন। ওয়েবইনারে চুয়েটের পুরকৌশল ও স্থাপত্য বিভাগের গ্র্যাজুয়েটদের চাকরির সম্ভাবনা ও সুবিধাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 13 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website