Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

প্রফেসর ড.মোঃ আবু বকর সিদ্দিকের মৃত্যুতে সিকৃবি শিক্ষক সমিতির শোক বার্তা  ও দোয়া মাহফিল 

প্রকাশিত : সেপ্টেম্বর ০৭, ২০২০, ০৯:২৫

প্রফেসর ড.মোঃ আবু বকর সিদ্দিকের মৃত্যুতে সিকৃবি শিক্ষক সমিতির শোক বার্তা  ও দোয়া মাহফিল 

সিকৃবি প্রতিনিধিঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ও ইমিউনোলজি বিভাগের চেয়ারম্যান ড.মোঃ আবু বকর সিদ্দিকের মৃত্যু সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ( সিকৃবি) শিক্ষক সমিতি শোক প্রকাশ করেছে।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড ও সেক্রেটারি প্রফেসর ড. মুক্তার হোসেনর যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে শোক প্রকাশ করা হয়।

শোক বার্তায় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড ও সেক্রেটারি প্রফেসর ড. মুক্তার হোসেন শোক প্রকাশ করে বলেন,আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। তারঁ মৃত্যুতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমাজ তথা বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে শোকাহত।

মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে শিক্ষক সমিতি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ( সিকৃবি) কেন্দ্রীয় জামে মসজিদে এক দোয়া মাহফিলের আয়োজন করে। রবিবার বাদ মাগরিব এই দুআ মাহফিল অনুষ্ঠতি হয়। উক্ত মাহফিলে মসজিদের ইমাম,শিক্ষক,কর্মকর্তা- কর্মচারিরা অংশগ্রহণ করে।

ভেটেরিনারি, এনিমেল ও বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের প্রাক্তন ডিন প্রফেসর ড. মোঃ আবু বকর সিদ্দিক কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার( ০৫ সেপ্টেম্বর) রাত ১০:২০ ঘটিকায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 92 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website