Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিসিক মেয়রের আয়োজনে দোয়া মাহফিল

প্রকাশিত : সেপ্টেম্বর ০৬, ২০২০, ১৮:২১

সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিসিক মেয়রের আয়োজনে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ-

সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের ১১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর উদ্দ্যোগে কোরআন খতম, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে।

রবিবার (০৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় কুমারপাড়াস্থ মেয়রের বাস ভবনে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করে সোবহানীঘাট জামে মসজিদের খতিব মাওলানা নাজিম উদ্দিন কাশেমী। খতমে কোরআনে মাওলানা মোস্তাক আহমদ খান সহ বরেন্য আলেম-উলামা ও হাফেজগণ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে অংশ নেন বিএনপি সহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরে দোয়ায় অংশগ্রহনকারী মুসল্লিদের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

প্রসঙ্গত, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের জন্ম ১৯৩২ খ্রিষ্টাব্দের ৬ই অক্টোবর সিলেটের মৌলভীবাজার জেলার বাহারমর্দন গ্রামে। ২০০৯ খ্রিষ্টাব্দের ৫ সেপ্টেম্বর সিলেট থেকে ঢাকা যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। তার শেষ ইচ্ছানুযায়ী বাহারমর্দনে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 48 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website