Voice of SYLHET | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেবে বার্সা

প্রকাশিত : সেপ্টেম্বর ০৩, ২০২০, ২০:২৫

মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেবে বার্সা

আসন্ন মরশুমের জন্য লা লিগার প্রাথমিক সূচি ঘোষণা করেছে স্প্যানিশ লিগ কর্তৃপক্ষ। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’য়ে ভিয়ারিয়ালের বিরুদ্ধে মাঠে নামবে কাতালন ক্লাবটি। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই নতুন মরশুমের লিগ শুরু করলেও, বার্সেলোনা চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহণ করার ফলে তাদেরকে বাড়তি সময় দেয়া হয়েছে। গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ২১ তারিখ অ্যাওয়ে ম্যাচে রিয়াল সোসিদাদের বিরুদ্ধে নতুন মরশুমের অভিযান শুরু করবে।

সোমবার একই সঙ্গে এল ক্লাসিকোরও দিন ঘোষণা করা হয়েছে। ২৫ অক্টোবর বার্সেলোনার ডেরায় মরশুমের প্রথম মহারণে মুখোমুখি হবে স্প্যানিশ ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। ১১ এপ্রিল সান্তিয়াগো বার্নাব্যুয়ে ফিরতি লেগের এল ক্লাসিকো। শুরুতে সব ম্যাচই দর্শকশূন্য স্টেডিয়ামে আয়োজিত হবে। তবে লিগের পরবর্তী পর্যায়ে কিছু সংখ্যক দর্শক প্রবেশের অনুমতি মিলবে বলেই আশাবাদী আয়োজকরা। সূচি প্রকাশ হতেই পুরোদমে অনুশীলন শুরু করে দিল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। রবিবার ফুটবলারদের মেডিক্যাল টেস্ট হওয়ার পর সোমবার বল পায়ে মাঠে নেমে পড়লেন পিকে, সুয়ারেজরা। প্রথমদিনের অনুশীলনে মোট ১৯ জন ফুটবলার উপস্থিত ছিলেন। আসন্ন মরশুমের জন্য বার্সা কোচ রোনাল্ড কোম্যানের পছন্দের তালিকা থেকে বাদ পড়লেও, এদিনের অনুশীলনে হাজির ছিলেন লুইস সুয়ারেজ ও আর্তুরো ভিদাল। তবে সোমবারই বার্সেলোনা ছেড়ে তিন বছরের চুক্তিতে প্রাক্তন ক্লাব সেভিয়ায় ফিরলেন ক্রোয়েশিয়ান মিডিও ইভান র‌্যাকিটিচ।

মেসিকে নিয়ে ধোঁয়াশা চলছেই। মেডিক্যাল টেস্টে গরহাজির থাকার পর অনুশীলনেও যোগ না দেওয়ার ফলে শাস্তির মুখে পড়তে পারেন আর্জেন্তাইন মহাতারকা। যদিও বুধবার ক্লাব সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মেসির বাবা। আশা করা হচ্ছে, এই বৈঠকের মধ্যে দিয়ে সুরাহার পথ বেরিয়ে আসবে।

ক্লাব সূত্রের খবর, বুধবারের বৈঠকে মেসিকে দু’বছরের জন্য নতুন চুক্তির প্রস্তাব দিতে চলেছেন ক্লাব সভাপতি। তবে তাতে বরফ কতটা গলবে তা নিয়ে সন্দেহ রয়েছে।

সূত্রের খবর, মেসিকে দু’বছরের জন্য প্রস্তাব করেছে ম্যান সিটি। এমনকী, আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে কথা বলতে বার্সেলোনায় পৌঁছে গিয়েছেন ক্লাবের ফুটবল ডিরেক্টর।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 39 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website