Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

মীরবক্সটুলা এলাকাবাসীর উদ্যোগে প্রায় ৩০০শ মানুষের মধ্যে ইফতার বিতরন

প্রকাশিত : মে ১৭, ২০২০, ২০:২৭

মীরবক্সটুলা এলাকাবাসীর উদ্যোগে প্রায় ৩০০শ মানুষের মধ্যে ইফতার বিতরন

 

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, পবিত্র রমজানে মাসে আল্লাহর সাহায্য কামনা করে আমাদেরকে ধৈর্য্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। ইনশা আল্লাহ করোনাকালীন ভয়াবহতা আমরা কাটিয়ে উঠতে পারবো। এজন্যে আমাদেরকে নিজ নিজ বাসাবাড়িতে অবস্থান করতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে অন্তত আমাদের প্রতিবেশী যাতে খাদ্যকষ্টে না থাকেন সে ব্যাপারে সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
১৬মে রবিবার নগরীর নয়াসড়ক এলাকায় মীরবক্সটুলা এলাকাবাসী আয়োজিত ইফতার বিতরন কর্মসূচী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন । রবিবার বিকালে মীরবক্সটুলা এলাকাবাসীর উদ্যোগে কর্মহীন অসহায় প্রায় ৩’শ মানুষের মধ্যে ইফতার বিতরন করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সদ্য প্রাক্তন সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ , সাইফুল আলম রুহেল, হাজি মিলাদ আহমদ, এডভোকেট আব্দুস সাদেক লিপন, নাজাত কবির, আব্দুল হক রানা, আতিকুর রহমান সেলিম, খলিলুর রহমান সুজন, এডভোকেট শাহ নুর, রাফি মালিক, তারেক আহমেদ, রিফাত, বিপ্লব , নাদিম, সলিম, জাহাঙ্গির, নাঈম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 13 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website