Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

মিলছে না আইসিইউ, ছটফট করছেন ঢাবি ছাত্র

প্রকাশিত : মে ১৪, ২০২০, ১৬:৪২

মিলছে না আইসিইউ, ছটফট করছেন ঢাবি ছাত্র

ঢাবি প্রতিনিধি:ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী করোনা আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ছটফট করছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি। জরুরিভিত্তিতে তাকে আইসিইউতে নেওয়া প্রয়োজন বলে ডাক্তাররা জানালেও এই মুহূর্তে সিট খালি নেই বলে নিশ্চিত করেছেন হাসপাতাল কতৃপক্ষ। ফলে শ্বাসকষ্টে ছটফট করার কথা নিজেই দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানিয়েছেন ওই শিক্ষার্থী।

করোনা আক্রান্ত এ ছাত্রের নাম নাজমুল হাসান রাফি। ২০১৫-১৬ সেশনের ব্যাংকিং অ্যান্ড ইন্সুরেন্স বিভাগের শিক্ষার্থী তিনি।

রাফি আজ দুপুরে দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, ‘বুধবার শ্বাসকষ্ট নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হই। পরে করোনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ আসে। সেই থেকে এখন পর্যন্ত প্রচন্ড শ্বাসকষ্টে ভুগছি। ডাক্তাররা আইসিইউ ইউনিটে যেতে হবে বলে জানালেও সিট খালি পাওয়া যাচ্ছে না।’

এ বিষয়ে জানতে চাইলে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বলেন, আমরা খোঁজ নিয়েছি। এই মুহূর্তে ঢাকা মেডিকেলে আইসিইউ খালি নেই। তারপরও চেষ্টা করছি কী করা যায়।

ঢাবি প্রক্টর অধ্যাপক ড. এ কে এম বলেন, আমরা ইতোমধ্যে ঢাকা মেডিকেলে গিয়ে খোঁজ খবর নিয়ে এসেছি। তাকে দ্রুতই আইসিইউতে নেয়ার চেষ্টা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 38 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website