Voice of SYLHET | logo

১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ভোটের লড়াই থেকে সরে গেলেন বাদল রায়

প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২০, ১৮:৪৩

ভোটের লড়াই থেকে সরে গেলেন বাদল রায়

স্পোর্টস ডেস্কঃ

ভোটের লড়াই থেকে সরে গেলেন বাদল রায়
মাস ছয়েক আগে যখন তরফদার মো. রুহুল আমিন বাফুফে সভাপতি পদে নির্বাচন করবেন না বলে জানিয়ে দেন কাজী মো. সালাউদ্দিনকে, তখন বর্তমান কমিটির সহসভাপতি বাদল রায় ঘোষণা দিয়েছিলেন তিনি দাঁড়াবেন।

সংবাদ সম্মেলন করে তিনি বলেছিলেন, ‘কাজী সালাউদ্দিনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে দেয়া যাবে না। কেউ না দাঁড়ালে আমি সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করব।’

বিজ্ঞাপন

ঘোষণামতে বাফুফে নির্বাচনে সভাপতি পদে মনোনয়নপত্র উত্তোলন করে জমাও দিয়েছিলেন বাদল রায়। বলেছিলেন, শেষ পর্যন্ত লড়াই করবেন। কিন্তু শনিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে নিজের জমা দেয়া ফরম তুলে নেন সাবেক এ তারকা ফুটবলার।

বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের সময় থাকলেও এক ঘন্টা পর বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের চিঠি দিয়ে যান বাদল রায়ের স্ত্রী। নির্ধারিত সময়ের পর মনোনয়নপত্র প্রত্যাহার করায় তার সেই আবেদন গ্রহণ করা হবে কি না, সেটি নিয়ে সিদ্ধান্ত হবে বাফুফের নির্বাচন কমিশন।

বাদল রায় মনোনয়নপত্র তুলে নিলেও সভাপতি পদে কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়ে গেছেন আরেক সাবেক তারকা ফুটবলার সফিকুল ইসলাম মানিক। আগামীকাল (রোববার) চূড়ান্ত প্রার্থী প্রকাশ করা হবে। ভোট ৩ অক্টোবর

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 30 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website