Voice of SYLHET | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে যা বললেন মুমিনুল

প্রকাশিত : নভেম্বর ২৪, ২০১৯, ১৬:০৯

ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে যা বললেন মুমিনুল

প্রথম পিঙ্ক বল টেস্টের দ্বিতীয় দিনই ফলাফলটা স্পষ্ট ছিল। যদিও একাই লড়াই করছিলেন মুশফিকুর রহিম। ব্যক্তিগত ৭০ রান করে অভিজ্ঞ এই ব্যাটসম্যান ফিরলেন। তার কিছুক্ষণের পরই ম্যাচ শেষ।

প্রথমটির মতো দ্বিতীয় ইনিংসেও প্রতিপক্ষের দশটি উইকেট তুলে নেন ভারতীয় পেসাররা। ইশান্ত শর্মা, উমেশ যাদব ও মোহাম্মদ শামি বাংলাদেশের ব্যাটসম্যানদের জন্য ত্রাশ হয়ে দাঁড়ান। তৃতীয় দিনের শুরুতেই এবাদত হোসেনকে ফেরালেন যাদব। এরপর মুশফিক উইকেট তুলে বাংলাদেশের কফিনে শেষ পেরেক পুঁতে দিলেন তিনি।ম্যাচ শেষে বাংলাদেশের অধিনায়ক মুমিনুল হক জানালেন, এই টেস্টের অভিজ্ঞতা ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ।‘দুই দলের মধ্যে পার্থক্য দৃশ্যমান। এই সিরিজ থেকে অনেক কিছু শিখেছি। আশা করি সামনে এগুলো কাজে লাগবে।’প্রথমবারের মতো গোলাপি বলে খেলতে নামার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে মুমিনুল বলেন, গোলাপি বল নতুন থাকলে খেলা চ্যালেঞ্জিং। ম্যাচ হারলেও এবাদত ভালো বল করেছে। মুশফিক ভাই, রিয়াদ ভাই ও লিটন দাস বেশ ভালোই ব্যাট করেছেন। এগুলো আমাদের জন্য ইতিবাচক।’ইন্দোরের পর কলকাতায় এসেও টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে সমালোচনার মুখে নতুন অধিনায়ক।‘আমরা উইকেট দেখে সিদ্ধান্ত নিয়েছিলাম। প্রথমে ব্যাট না করে দ্বিতীয় ইনিংসে ব্যাট করলেও এমনটা হতে পারত। প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত মনে হয় না বড় কোনও পরিবর্তন আনতে পারত।’

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 12 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website