Voice of SYLHET | logo

১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২০ ইং

বেপরোয়া ট্রাক কেড়ে নিল সাত বছরের শিশুর প্রাণ

প্রকাশিত : ডিসেম্বর ১২, ২০১৯, ২০:৫৮

বেপরোয়া ট্রাক কেড়ে নিল সাত বছরের  শিশুর প্রাণ

 

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ে বেপরোয় ট্রাক কেড়ে নিয়েছে সাত বছর বয়েসের এক শিশুর প্রাণ। নিহত জায়েদ মিয়া (৭) আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের হুমায়ূন মিয়ার পুত্র।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টার দিকে বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। এছাড়াও এই দূর্ঘটনায় নিহত শিশু জায়েদের মা করিমা বেগম ,চাচি কিলকিস আক্তার ও তার ভাই আবুল কাশেম আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জায়েদের পিতা হুমায়ূন মিয়া সিলেটভিউকে জানান, নিহত শিশু তার স্বজনদের সাথে বিকালে সিএনজি অটোরিকসা যোগে শিবপাশা থেকে হবিগঞ্জ যাচ্ছিল। বানিয়াচং-হবিগঞ্জ রোডের শরীফ উদ্দিন সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই জায়েদের মৃত্যু হয়। আহতদের অবস্থা আশংকাজনক বলে জানান হুমায়ূন মিয়া।

দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক এবং হেল্পার পালিয়ে যায়। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্চন কুমার সামন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটভিউকে জানান, খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। ট্রাক ও সিএনজি গাড়ী চালক পালিয়ে গেলেও গাড়িগুলো আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পাশাপাশি নিহত জায়েদের মরদেহও আনা হয়েছে। ঘাটক ট্রাক চালককে আটকের চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 49 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website