Voice of SYLHET | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

বিসিবির প্রস্তাব পুনর্বিবেচনা করতে বলেছেন শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী

প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২০, ২২:০৫

বিসিবির প্রস্তাব পুনর্বিবেচনা করতে বলেছেন শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী

স্পোর্টস ডেস্কঃ- 

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) শর্ত মেনে সফরে যেতে রাজি নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ (সোমবার) সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। এই সংবাদ সম্মেলনের কিছুক্ষণ পর এক টুইট বার্তায় শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী নমল রাজাপাকসা জানিয়েছেন, তিনি বিসিবির প্রস্তাব পুনর্বিবেচনার নির্দেশনা দিয়েছেন এসএলসিকে।

সবকিছুই ঠিক ছিল। চলতি মাসের শেষ সপ্তাহে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। মৌখিক চুক্তি অনুযায়ী, সাত দিনের কোয়ারেন্টিন শেষ করে মাঠে নামতে পারতো বাংলাদেশ দল। কিন্তু রবিবার এসএলসির পাঠানো বিজ্ঞপ্তিতে সেইসব কিছু না দেখে বিস্মিত বিসিবি। শ্রীলঙ্কা সরকারের নির্দেশনা, অনুশীলন ছাড়াই ১৪ দিনের কোয়ারেন্টিন করতে হবে সফরকারী দলকে। বিসিবি সর্বোচ্চ ৭ দিনের কোয়ারেন্টিনে রাজি।

আজ (সোমবার) দুপুরে বাংলাদেশের অবস্থান জানার পর সিরিজ নিয়ে নতুন করে আশার আলো দেখালেন শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী নমল রাজাপাকসা। দেশটির ক্রীড়ামন্ত্রী এসএলসিকে বাংলাদেশের প্রস্তাব পুনর্বিবেচনা করতে বলেছেন।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ‘ক্রিকইনফো’র বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ ইশামের টুইটের রি-টুইটে নমল রাজাপাকসা লিখেছেন, ‘আমরা সবাই জানি, করোনা মহামারী পৃথিবী জুড়ে এখনও রয়েছে, তাই প্রতিরোধের ব্যবস্থাগুলিতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখতে হবে। তবে এই অঞ্চলের ক্রিকেটকে গুরুত্ব দিয়ে আমি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের অফিসিয়ালকে কোভিড টাস্কফোর্সের সঙ্গে পরামর্শ করতে এবং বিসিবির প্রস্তাব পুনর্বিবেচনা করতে বলেছি।’

এদিন দুপুরে মিরপুরে বিসিবি সভাপতি নাজমুল বলেছেন, ‘যে টার্মস অ্যান্ড কন্ডিশন শ্রীলঙ্কা দিয়েছে তা ইতিহাসে বিরল। এ রকম নিয়ম-কানুনের মধ্যে টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই সম্ভব না। সবদিক বিবেচনা করে আমরা বুঝলাম, এখন ওখানে যাওয়া কোনোভাবে সম্ভব না। আমরা আজই জানিয়ে দেবো, আমাদের চিন্তাভাবনা ও বাস্তবতার সঙ্গে বিষয়গুলোর কোনও মিল নেই। ওরা যেটা দিয়েছে, আমরা মনে করি এটা দিয়ে কোনও অবস্থাতেই টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব না। তারপর দেখি ওরা কী বলে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 40 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website