Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

বিসিবির আর্থিক সহযোগিতা পাচ্ছেন ১৬’শ ক্রিকেটার

প্রকাশিত : মে ১২, ২০২০, ২১:৩২

বিসিবির আর্থিক সহযোগিতা পাচ্ছেন ১৬’শ ক্রিকেটার

স্পোর্টস ডেস্কঃ- 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির আর্থিক সহযোগিতা পাচ্ছেন ১৬’শ অসচ্ছ্বল ক্রিকেটার। ঈদকে সামনে রেখে বিষয়টি বিবেচনায় নিয়ে দ্বিতীয় দফা ছেলে ও মেয়ে ক্রিকেটারদেরআর্থিক সহযোগিতা প্রদানের পরিকল্পনা গ্রহণকরেছে বিসিবি।
এবার সংখ্যাটি আগের চেয়ে বেশি হবে। শুধুপ্রিমিয়ার লিগেরই নয়, প্রণোদনা পাচ্ছেন প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগে খেলা প্রায় ১৬শক্রিকেটার। আর টাকার পরিমান ৫ থেকে ১০হাজার এর মধ্যে। সোমবার তা নিশ্চিত করেনবিসিবি সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।
করোনায় সৃষ্ট স্থবির অর্থনৈতিক পরিস্থিতিতেদেশের ক্রিকেটাঙ্গনের সকল অসচ্ছ্বলক্রিকেটারদের প্রতিই সহযোগিতার হাত বাড়িয়েদিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসানপাপন। সেটা হোক ছেলে কি মেয়ে। বাদ যাননিক্রিকেট বোর্ডের অপেক্ষাকৃত কম বেতন ভোগীকর্মচারিরাও। গত ৩ মে দেশের ৭৬টি ক্লাবেরজন্য বিশেষ উপহার প্যাকেট পাঠিয়েছেনবিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
সহযোগিতার হাত প্রসারিত করেছে বিভিন্নজেলা ও বিভাগের অসহায় মানুষের প্রতিও।করোনা এদেশে প্রাদুর্ভাব ছড়ানোর পর থেকেএই পর্যন্ত প্রায় ১৫ হাজার প্যাকেট ত্রাণ দিয়েছেলাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই প্রশাসন।এখানেই শেষ নয়, সামনের দিনগুলোতে আরোত্রাণ বিতরণের ইচ্ছেও তাদের আছে।
উল্লেখ্য, প্রথম দফায় প্রিমিয়ার লিগের ১২টিক্লাবের ৯৬ ক্রিকেটারকে এককালীন ৩০ হাজা, জাতীয় দল ও বিসিবি’র ক্যাম্পে থাকা নারীক্রিকেটারদের দিয়েছে ২০ হাজার টাকা করেপ্রণোদনা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 33 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website