Voice of SYLHET | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

বিমানে লন্ডন ফ্লাইট চার ঘণ্টা বিলম্ব, জানানো হয়নি যাত্রীদের

প্রকাশিত : অক্টোবর ০৯, ২০১৯, ১২:১২

বিমানে লন্ডন ফ্লাইট চার ঘণ্টা বিলম্ব, জানানো হয়নি যাত্রীদের

নিজস্ব প্রতিবেদক

ঢাকা থেকে বিমানের লন্ডন ফ্লাইট চার ঘণ্টা বিলম্বের শিকার হয়েছে। তবে বিমানের যাত্রা বিলম্বিত হওয়ার খবরটি আগে জানানো হয়নি লন্ডনগামী যাত্রীদের। ক্ষুব্দ বিমানের যাত্রীরা বলছেন, এ ধরনের সেবা লন্ডন প্রবাসীদের দেশে আসতে নিরুৎসাহিত করবে।

আজ বুধবার (৯ অক্টোবর) বিমান ফ্লাইট অপারেশন পরিচালনায় উদাসীনতায় ফ্লাইট বিলম্বের শিকার হয়। এ ঘটনায় বিমানের কর্মকর্তারা যাত্রীদের কোন সদুত্তর দিতে পারেনি। চেকইন করার পর যাত্রীদের প্রায় চার ঘণ্টা লাউঞ্জে বসিয়ে রাখলে কোন ধরনের নাস্তাও পরিবেশন করা হয়নি।

বিমান সূত্র জানা গেছে, আজ বুধবার ঢাকা থেকে লন্ডন বিজি-০০১ ফ্লাইটের সিডিউল ছিল সকাল ৯ টা ৪৫ মিনিটে। যাত্রীরা সকাল সাড়ে ছয়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে চেকইন কাউন্টারে এসে হাজির হন। এ সময় তাদের জানানো হয়, ফ্লাইট  দুপুর একটায় ছেড়ে যাবে। আর এতে যাত্রীরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। আগে থেকে কেন এ বিলম্বের ঘোষণা দেয়া হয়নি- এমন প্রশ্ন করলে বিমানকর্মীরা সদুত্তর দিতে পারেননি।

এ ফ্লাইটের  যাত্রী ছিলেন সিলেটের আব্দুন নূর। তিনি বলেন, ‘সিলেট থেকে ভোর পাঁচটা ৫৫ মিনিটের ফ্লাইটে ঢাকায় এসেছি। এখানে আসার পর আমাদের জানানো হয়েছে ফ্লাইট ডিলে করবে দুপুর একটায় ছেড়ে যাবে।’
তিনি বলেন, ‘ফ্লাইট দেরিতে ছেড়ে যাবে বিষয়টি আগে জানালে আমাদের সুবিধা হতো। আমরা মাঝেমধ্যে প্রবাসীরা দেশে পরিবার-পরিজনের কাছে আসি। কিন্তু বিমানের এ ধরনের সেবা দেশে আসতে আমাদের বিরক্ত করে তুলছে। বিমানের মানসম্মত সেবা নিশ্চিতে সরকারের আরো মনোযোগী হওয়া উচিত।’

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 220 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website