Voice of SYLHET | logo

৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

বছরের শুরুতে শীতার্ত মানুষের পাশে অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট।

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০২১, ০০:৫৪

বছরের শুরুতে শীতার্ত মানুষের পাশে অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট।

নিউজ ডেস্কঃ হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত ও অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা জনাব দিলওয়ার হুসেন ও জনাব আব্দুল মুনিম জাহেদি ক্যারল-এর অর্থায়নে ও অগ্রদূত ছাত্র পরিষদ ,সিলেট-এর উদ্দ্যোগে আজ ১লা জানুয়ারি রাত ১২.৩০ ঘটিকা থেকে রাত ১ ঘটিকা পর্যন্ত সিলেট রেলওয়ে স্টেশন সহ নগরীর বিভিন্ন পয়েন্টে পথশিশু,গরীব,অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করে সিলেটের জনপ্রিয় সামাজিক সংগঠন অগ্রদূত ছাত্র পরিষদ,সিলেট।

এতে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও সিনিয়র সাংবাদিক জনাব গুলজার আহমদ হেলাল, অগ্রদূত ছাত্র পরিষদ,সিলেট-এর সভাপতি কাবিল আহমদ ইমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, সাংগটনিক সম্পাদক আব্দুর রব জাহিদ,
অফিস সম্পাদক তৌহিদুল ইসলাম,সহ-অফিস সম্পাদক হামিদুর রহমান,সহ-অর্থ সম্পাদক নাহিদ আহমদ,প্রচার সম্পাদক মোহাম্মদ রেদওয়ান হোসেন,শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহিদ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম,সহ-ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ,তানভির আহমদ তানিম,আব্দুল্লাহ আল মামুন,মুজাহিদ আহমদ,খোকন আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 118 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website