Voice of SYLHET | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

ফেসবুকের সঙ্গে আইসিসির চুক্তি, দেখা যাবে সব খেলা

প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০১৯, ২৩:৪৯

ফেসবুকের সঙ্গে আইসিসির চুক্তি, দেখা যাবে সব খেলা

নিউজ ডেস্কঃ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সঙ্গে চুক্তি করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) এমন ঘোষণা দিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। ফেসবুকের মাধ্যমে ক্রিকেটকে সারা বিশ্বে ছড়িয়ে দিতেই এমন উদ্যোগ নিয়েছে আইসিসি। আগামী ৪ বছরের জন্য থাকছে ফেসবুক-আইসিসির মধ্যকার এই চুক্তি। এ সময় আইসিসির ইভেন্টের ক্রিকেট ম্যাচ ফেসবুকে দেখা যাবে বলে জানানো হয়েছে।

এদিকে এমন উদ্যোগে উচ্ছ্বসিত আইসিসি। আইসিসির প্রধান নির্বাহী মানু সাহ্নে সংবাদমাধ্যকে বলেন, ‘ক্রিকেট পরিবারের সঙ্গে আমরা ফেসবুকের সংযোগ ঘটাতে পেরে আনন্দিত। ক্রিকেটে এবারই প্রথমবার এলো ফেসবুক। বহুল জনপ্রিয় খেলা এবং অনেক প্রচলিত সামাজিকমাধ্যমের মেলবন্ধন দেখে ভালো লাগছে।

নিলামে আমরা অনেকেরই আগ্রহ দেখতে পেয়েছি। সবাই ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে ভালোবাসে। ফেসবুকের মাধ্যমে ক্রিকেট আরও বেশি ছড়িয়ে পড়বে বলে আমাদের বিশ্বাস।’অন্যদিকে এ চুক্তিতে উচ্ছ্বসিত ফেসবুকও। ক্রিকেটকে সারাবিশ্বে আরও ছড়িয়ে দিতে দৃঢ়প্রত্যয়ী সামাজিক এই যোগাযোগমাধ্যমটি। ভারতের ফেসবুক ম্যানেজমেন্টের সহ-সভাপতি এবং ম্যানেজিং ডিরেক্টর অজিত মহানের কণ্ঠে শোনা গেল তেমন কথাই।

‘আইসিসির সঙ্গে জুটি গড়তে পেরে আমরা আনন্দিত। ফেসবুকে এখন ক্রিকেট দেখা যাবে, এটা দারুণ একটি মুহূর্ত হবে। নতুন প্রজন্মের দর্শকের কাছে ক্রিকেটকে পৌঁছাতে ফেসবুক, ইন্সটাগ্রাম ও হোয়াটস অ্যাপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করি।’ বলেছেন মহান।

আগামী ৪ বছরে আইসিসির নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ (২০২০), পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ (২০২০), নারী ক্রিকেট বিশ্বকাপ (২০২১) এবং পুরুষদের ক্রিকেট বিশ্বকাপে (২০২৩) ফেসবুকে দেখা যাবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 67 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website