Voice of SYLHET | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ ইং

প্রথম দিনে সিলেটে করোনার টিকা নিলেন যারা

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০২১, ১৮:০০

প্রথম দিনে সিলেটে করোনার টিকা নিলেন যারা

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটে করোনার টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। আজ রোববার সকাল ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত কেন্দ্রের ৪, ১০ ও ১১ নম্বর বুথে প্রথম ৩ জনকে টিকা প্রদানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে করোনার টিকা প্রদান কার্যক্রম শুরু হয়।

সম্মুখসারির যোদ্ধা হিসেবে সিলেটে করোনার টিকা প্রথমে গ্রহণ করেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি। এরপর আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল, ওসমানী মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক শিশির চক্রবর্তী, হাসপাতালটির কার্ডিওলজি বিভাগের প্রধান ডা. শাহবুদ্দিন, সহকারী অধ্যাপক ডা. আজিজুর রহমান রোমান, সেবিকা রাখি রানী সাহাসহ ওসমানীর ১৫ চিকিৎসক টিকা গ্রহণ করেন।

এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আহমদ, সাংবাদিক আল আজাদ ও সিটি করপোররেশনের কাউন্সিলর লিপন বক্স, ইলিয়াছুর রহমান ইলিয়াছসহ প্রশাসনের বি‌ভিন্ন কর্মকর্তা, জনপ্রতি‌নি‌ধি, বি‌ভিন্ন পেশার ও বয়‌সের মানুষ টিকা নেন।

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: জাহিদুর রহমান জানান, নগরীতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পুলিশ লাইন্স হাসপাতালে করোনার টিকা দেয়া হবে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১২টি বুথে থাকবে ১২টি টিম। এখানে দৈনিক ১২শ’ জনকে ভ্যাকসিন দেবার সক্ষমতা আছে। এছাড়া, পুলিশ লাইন্স হাসপাতালে একটি বুথে থাকবে একটি টিম। প্রতিটি টিমে সেচ্ছাসেবক, সেবিকা ও চিকিৎসক থাকছেন।

স্বাস্থ্য বিভাগ সিলেট-এর সহকারী পরিচালক ডা: আনিসুর রহমান জানান, সিলেট বিভাগে এক মাসে ২ লাখ ৬৮ হাজার ৮৮ জনকে করোনা ভ্যাকসিন দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে সিলেটে ১ লাখ ১৫ হাজার ৪৭টি ভ্যাকসিনের চাহিদা ছাড়াও সুনামগঞ্জে ৯০ হাজার, হবিগঞ্জে ৩৫ হাজার ৪১ এবং মৌলভীবাজারে ২৮ হাজার চাহিদা রয়েছে। পর্যায়ক্রমে এ চাহিদা আরও বাড়ানো হবে বলে জানান তিনি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 50 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website