Voice of SYLHET | logo

২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

প্রথম টেস্টে টাইগার একাদশ

প্রকাশিত : নভেম্বর ১৪, ২০১৯, ১০:১৭

প্রথম টেস্টে টাইগার একাদশ

স্পোর্টস ডেস্কঃ

প্রথমবারের মতো ভারতের মাটিতে একাধিক ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নেমেছে বাংলাদেশ। ইন্দোরের হলকার স্টেডিয়ামে বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ১০টায় প্রথমদিনের খেলা শুরু হবে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার ক্যাপ্টেন মুমিনুল হক। দলে সাতজন ব্যাটসম্যান ও চারজন বোলার নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।
এই সিরিজের মধ্যে দিয়েই আন্তর্জাতিক টেস্ট চ্যাম্পিয়নশিপে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু হচ্ছে টাইগারদের। ফলে আলাদাভাবে বিশেষ গুরুত্ব পাচ্ছে এই সিরিজ।

বিশ্বের অন্যতম শক্তিশালী দল ভারতের হোম কন্ডিশনে তাদের বিপক্ষে লড়তে মোটেও ভীত নন টাইগারদের নতুন অধিনায়ক মুমিনুল হক। বরং ভারতের বোলিং আক্রমণের সামনে নিজেদের প্রমাণ করতে দল মুখিয়ে আছে বলেই জানিয়েছেন সাকিব আল হাসানের স্থলাভিষিক্ত টাইগারদের এগারোতম টেস্ট অধিনায়ক। তবে শেষ চার বছরে ঘরের বাইরে খেলা ১১ ম্যাচে মাত্র এক জয় বাংলাদেশকে পিছিয়ে রাখছে।

বাংলাদেশ একাদশ: সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 46 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website