Voice of SYLHET | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ ইং

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর শিবিরের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০২১, ১৮:০৭

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর শিবিরের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তিঃ বাংলাদেশে ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরের উদ্যোগে ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। গতকাল (৬ ফেব্রুয়ারী) শনিবার নগরীর এক খেলার মাঠে এ ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর ছাত্রশিবিরের সমাজসেবা সম্পাদক ফয়সল আহমদ এর সঞ্চালনায় ক্যাম্পেইনের উদ্বোধন করেন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর শিবির সভাপতি সাইফুল ইসলাম।

এসময় প্রায় ২০০জন মানুষের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয় ও তাদের সেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ করা হয়। সিলেট মহানগর শিবিরের প্রচার সম্পাদক নাসিম আহমেদ তুহিন গণমাধ্যমে এক বিবৃতিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

উদ্বোধনী বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বিভিন্ন সময় সামাজিক কাজে অংশ গ্রহন করে থাকে। তারই অংশ হিসাবে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এর আয়োজন করা হয়ছে।

আমরা সেই দিনের স্বপ্ন দেখি যেদিন বাংলাদেশ প্রতিটি মানুষ তার নিজের রক্তের গ্রুপ জানবে এবং স্বেচ্ছায় রক্ত দান করবে। বাংলাদেশে ইসলামি ছাত্রশিবির স্বপ্ন দেখে সেই সমৃদ্ধ বাংলাদেশের যে দিন বাংলাদেশের একটি মানুষও রক্তের অভাবে ও বিনা চিকিৎসায় মারা যাবে না। তারই অংশ হিসাবে আজকের বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরের এই আয়োজন। এসময় সিলেট মহানগর ছাত্রশিবির সেক্রেটারী আব্দুল্লাহ আল-ফারুক সহ মহানগর শিবির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 49 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website