Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

পিএসজির হারের পর প্যারিসজুড়ে তাণ্ডব, গ্রেপ্তার ৮৩

প্রকাশিত : আগস্ট ২৪, ২০২০, ১৬:২৪

পিএসজির হারের পর প্যারিসজুড়ে তাণ্ডব, গ্রেপ্তার ৮৩

স্পোর্টস ডেস্কঃ- 

১৯৯৩ সালের পর এই প্রথম ফ্রান্সের কোনো একটি দল চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছিল। জিতলেই ২৭ বছর আগে স্বদেশী ক্লাব মার্সেইয়ের পাশে নাম লেখাতে পারত পিএসজি। আর শিরোপার এত কাছাকাছি এসে তা হাতছাড়া হয়ে যাওয়া প্রচণ্ড রকমভাবে হতাশ ফ্রান্সের রাজধানী প্যারিসের পিএসজি সমর্থকরা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম এক্সপ্রেস ইউকে জানিয়েছে, রোববার রাতে শিরোপা হারানোর বেদনা কোনোভাবেই মেনে নিতে পারেননি প্যারিসের পিএসজি সমর্থকরা। তাই ম্যাচশেষে রাতেই প্যারিসের রাস্তায় নেমে পড়েন সমর্থকরা। শহরের মোড়ে মোড়ে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেছেন।

এমনকি গাড়ি পুড়িয়েও ক্ষোভ প্রকাশ করেছেন কেউ কেউ। সারারাত ধরে শহরজুড়ে এভাবেই তাণ্ডব চালিয়েছেন বিক্ষোভকারীরা। আর পিএসজি সমর্থকদের এ বিক্ষোভ থামাতে হিমশিম খেতে হয়েছে পুলিশকে। বিক্ষোভকারীদের সঙ্গে সারারাত ধরে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনাও ঘটেছে। টিয়ার গ্যাস ও লাঠিচার্জ করে হাজারও বিক্ষোভকারীকে নিয়ন্ত্রণে আনে ফরাসি পুলিশ। ভোর ৩টা পর্যন্ত শহরে বিশৃঙ্খলা সৃষ্টি ও আগুন লাগানোর দায়ে কমপক্ষে ৮৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

তবে স্থানীয় সংবাদমাধ্যমে বেশ কয়েকজন পিএসজি সমর্থক জানিয়েছেন, হতাশ হলেও এমন তাণ্ডব চালানোর মানে হয় না। এ ধরনের ঘটনা সমর্থন করা যায় না। এর সঙ্গে তারা জড়িত নন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 49 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website