Voice of SYLHET | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

পবিত্রের ফায়ার সার্ভিস কর্মী আর হওয়া হলো না

প্রকাশিত : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ২১:৩৪

পবিত্রের ফায়ার সার্ভিস কর্মী আর হওয়া হলো না

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:- সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে যেন থামছেই না মৃত্যুর রথ। মৃত্যুর মিছিলে আজ যোগ হলো আরো একটি প্রাণ। ফায়ার সার্ভিসে আর যোগ দেয়া হলোনা পবিত্রের।

বঙ্গবন্ধু মহাসড়কে আজ ১:৩০ মিনিটের দিকে ইসলামপুর ধলাই পেট্রোল পাম্পের সামনে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেল আরোহী তিনজন আহত হন। আহতদেরকে তাৎক্ষণিকভাবে সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করানো হয়। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় আহমাদুর রহমান পবিত্র নামে একজন মারা যান বলে নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসক।
কোম্পানীগঞ্জের তেলিখাল গ্রামের বাসিন্দা মৃত আতিকুর রহমানের ছেলে আহমাদুর রহমান পবিত্র(২০)।

আহত অন্য দুজন হলেন একই গ্রামের জাফর ইকবালের ছেলে মুহি উদ্দিন মুহিব(২১) ও শহীদ উদ্দিনের ছেলে জুনেদ আহমদ মুজাম্মিল(২০) । তাদের অবস্থা ও গুরুতর।

মুহি উদ্দিন মুহিব ও একজন ফায়ার সার্ভিসের সৈনিক। মুহিব ছুটিতে বাড়িতে আসে। আর নতুন নিয়োগ পায় পবিত্র। আগামীকাল তার কাজে যোগ দেওয়ার জন্য ঢাকায় যাওয়ার কথা ছিলো। স্বপ্ন স্বপ্নই থেকে গেলো।

পবিত্রের মৃত্যুর সংবাদ শুনেই এলাকায় নেমে আসে শোকের ছায়া। এলাকাবাসী তার এ মৃত্যু মেনে নিতে পারেননি।

আর কত প্রাণ গেলে প্রশাসন নজর দিবে এই রাস্তার প্রতি।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ হারান দুজন আর গুরুতর আহত হন আরো দুজন। তার দুদিন যেতে না যেতেই কবির আহমদ নামের ৭ বছরের এক ছেলে ও প্রাণ হারান বঙ্গবন্ধু মহাসড়কে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 641 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website