Voice of SYLHET | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নিষেধাজ্ঞা শেষ না হতেই নিলামে সাকিব

প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২০, ১৭:২৭

নিষেধাজ্ঞা শেষ না হতেই নিলামে সাকিব

স্পোর্টস ডেস্কঃ- 

সাকিব আল হাসানকে আইসিসির দেওয়া নিষেধাজ্ঞার মেয়াদ এখনও শেষ হয়নি। তার আগেই লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলামে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের বাঁহাতি তারকা অলরাউন্ডার।

আগামী ২৮ অক্টোবর শেষ হবে সাকিবের নিষেধাজ্ঞা। তার আগে ১ অক্টোবর অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার নতুন এই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি প্রতিযোগিতার অভিষেক আসরের নিলাম।

এলপিএলের নিলামের জন্য ১৫০ ক্রিকেটারের একটি তালিকা করেছে শ্রীলঙ্কা। সেখানে সাকিবের পাশাপাশি আছেন ক্রিস গেইল, ড্যারেন স্যামি, ড্যারেন ব্রাভো, শহিদ আফ্রিদি, রবি বোপারা, কলিন মানরোর মতো তারকারা।

অংশ নিতে যাওয়া পাঁচ ফ্র্যাঞ্চাইজির প্রতিটির স্কোয়াড হবে ১৯ সদস্যের। ১৩ স্থানীয় খেলোয়াড়ের পাশপাশি বিদেশি খেলোয়াড় থাকবেন ৬ জন। সবমিলিয়ে মোট ৩০ জন বিদেশি ও ৬৫ জন স্থানীয় ক্রিকেটার সুযোগ পাবেন এবারের আসরে।

করোনাভাইরাস মহামারির কারণে তিন মাস পিছিয়ে যাওয়া এলপিএল আগামী ১৪ নভেম্বর শুরু হয়ে চলবে ৬ ডিসেম্বর পর্যন্ত। মাঠে গড়াবে মোট ২৩টি ম্যাচ। খেলা হবে তিনটি ভেন্যুতে- ডাম্বুলা, পাল্লেকেলে ও হাম্বানটোটায়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 121 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website