Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

নগরে জীবাণুনাশক ঔষধ স্প্রে

প্রকাশিত : মার্চ ২৫, ২০২০, ২২:০৯

নগরে জীবাণুনাশক ঔষধ স্প্রে

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট নগরের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক ঔষধ স্প্রে করছে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ। এতে সার্বিক সহযোগিতা করছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণ রোধে এমন পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ।
বুধবার (২৫ মার্চ) নগরের বন্দরবাজার এলাকায় দেখা গেছে, নগরের রাস্তায় জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হচ্ছে। দুপুরে নগরের  ৩ ও ১১ নং ওয়ার্ডের  কয়েকটি রাস্তায় জীবানুনাশক ঔষধ স্প্রে করা হয়। আর সন্ধ্যায় বন্দরবাজার এলাকায়।
এদিকে বুধবার (২৫ মার্চ) দুপুরে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেটের এক ব্যক্তির শরীরের প্রয়োজনীয় নমুনা (স্যাম্পল) ঢাকায় পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, দেশে করোনাভাইরাসে আরও একজন মারা গেছেন। ফলে দেশে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে। অন্যদিকে নতুন করে কেউ আক্রান্ত হননি, তাই আক্রান্তের সংখ্যা ৩৯-ই আছে। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন আরও দুজন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন সাতজন।
বুধবার (২৫ মার্চ) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাস সংক্রান্ত অনলাইন লাইভ ব্রিফিংয়ে এ তথ্য জানান

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 22 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website