Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নগরীর মদিনা মার্কেট থেকে ইয়াবাসহ যুবক গ্রেফতার

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০২০, ১১:৪৫

নগরীর মদিনা মার্কেট থেকে ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে গোয়েন্দা পুলিশ আল আমিন শেখ (২৮) নামের এক যুবকে গ্রেফতার করেছে। সে সুনামগেঞ্জ জেলার শাল্লা থানাধীন আটগাঁও (নয়াবাড়ি) গ্রামের মৃত ভুটু মিয়ার ছেলে। এসময় পুলিশ তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় কোতোয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ। মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হবে।

এরআগে বুধবার (৯ সেপ্টেম্বর) রাতে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) আকবর হোসেন, এসআই (নিঃ) আসলাম হোসেন, এএসআই গিয়াস উদ্দিন, কনস্টেবল অনল কুমার নাগ,  কনস্টেবল রোমন গঞ্জু, কনস্টেবল বাপ্পী দাস, কনস্টেবল রতন চন্দ্র দেব মদিনা মার্কেটস্থ নিকুঞ্জ আবাসিক এলাকায় প্রবেশের মেইন গেইট থেকে আল আমিন শেখকে গ্রেফতার করেন।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার। তিনি বলেন, গ্রেফতারকৃত আল আমিন শেখ পেশাগত মাদক ব্যবসায়ি। সিলেট শহরের বিভিন্ন স্থান থেকে পাইকারী দামে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে মাদক সেবীদের নিকট খুচরা বিক্রি করে আসছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 27 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website