Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

নগরীর দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে সংঘর্ষ

প্রকাশিত : মে ২৩, ২০২০, ১৯:৪২

নগরীর দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে সংঘর্ষ

দক্ষিণ সুরমা প্রতিনিধি :-

সিলেটের দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শনিবার (২২ মে) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।
শ্রমিকেরা জানান, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কল্যাণ তহবিল থেকে আর্থিক সহায়তার দাবি জানায় শ্রমিকেরা। কিন্তু সংগঠনের সভাপতি সেলিম আহমদ ফলিক সেই দাবি না মেনে শ্রমিকদের সঙ্গে বাজে ব্যবহার করে। এর প্রতিবাদে আজ শনিবার মানববন্ধন আয়োজন করে সিলেট আন্তজেলা বাস উপ-কমিটি ও সিলেট-ঢাকা মিতালী রোড উপ-কমিটি। কিন্তু মানববন্ধন শুরুর আগেই ‘সিলেট-ঢাকা মিতালী রোড উপ-কমিটি’ এর কার্যালয়ে হামলা চালায় ফলিকের অনুসারীরা।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, আর্থিক বিষয় নিয়ে শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।
সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক বলেন, ‘আমি কারো ওপর হামলা করিনি, করাইওনি।’
তিনি বলেন, ‘কল্যাণ তহবিলের টাকা উপ-কমিটিগুলোতে দেওয়া আছে। তারা শ্রমিকদের আর্থিক সহায়তা করেছে। আর আমার জেলা কমিটিতে যে টাকা আছে তা শুধু কোনো শ্রমিক মারা গেলে তার পরিবারকে দেওয়া হয়। এটা কল্যাণ তহবিলের টাকা নয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 46 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website