Voice of SYLHET | logo

১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নগরীতে ৫ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০২০, ২২:১০

নগরীতে ৫ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেট নগরীর সুবিদ বাজার এবং আম্বরখানা এলাকায় অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট। অভিযানে নেতৃত্ব দেন সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে অভিযানকালে বিদেশী পণ্যে আমদানিকারকের স্টিকার না থাকায় আর্কেডিয়াতে বুক এন্ডসকে ৮ হাজার টাকা, অবৈধ প্রক্রিয়ায় খাদ্য উৎপাদনের জন্য মেট শেফ কে ৫ হাজার টাকা, ফেরদৌসি কেক এন্ড সুইট কে ৩ হাজার টাকা, সুবিদ বাজারে রাঁধুনী রেস্টুরেন্ট কে ২ হাজার টাকা, আফজাকে ৩ হাজার টাকাসহ মোট ৫টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা সচেতনতামূলক লিফলেট বিতরণের পাশাপাশি নগরীর সুবিদ বাজার এবং আম্বরখানায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যাচাই করেন এবং দৃশ্যমান স্থানে মূল্য তালিকা টানিয়ে রাখার নির্দেশ প্রদান করেন তিনি।

অভিযানে সহায়তা করে এপিবিএন এর একটি টিম। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান- জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (মেট্রো) শ্যামল পুরকায়স্থ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 25 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website