নগরীতে পৃথক অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে সিলেট মহানগর পুলিশ।

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে ও রাতে পুলিশের পৃথক অভিযানে এই দু’জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- নগরীর ঘাসিটুলা এলাকার মোস্তাক হাজীর কলোনির শরকুম আলীর পুত্র মনির হোসেন (১৮) ও নগরীর আখালিয়ার নেহারীপাড়া এলাকার আব্দুল শহিদের পুত্র জুবায়ের আহমেদ (৩২)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে এসএমপি।

মহানগর পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার রাতে সাড়ে ৯টার দিকে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞার নির্দেশে লামাবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. বাবুল মিয়া নগরীর নবাব রোড এলাকা হতে স্থানীয়দের সহযোগিতায় একটি চাকুসহ ছিনতাইকারী মনির হোসেনকে (১৮) আটক করেন। পরে আটককৃতের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

এদিকে, শনিবার বিকেল সাড়ে ৪টায় পৃথক আরেক অভিযানে সিলেট মেট্রোপলিটন পুলিশের বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. আকবর হোসাইন ভূঁইয়ার নেতৃত্বে নগর ভবনের সামনে থেকে অবৈধপথে শুল্ক ফাঁকি দিয়ে আনা ভারতীয় চকলেটসহ জুবায়ের আহমেদকে (৩২) আটক করা হয়। পরে আটককৃতের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়।

 

#এম