Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং

নগরীতে ছিনতাই, ছাত্রলীগ নেতা ডায়মন্ড ও সারোয়ার গ্রেপ্তার

প্রকাশিত : মে ২০, ২০২০, ২১:৩২

নগরীতে ছিনতাই, ছাত্রলীগ নেতা ডায়মন্ড ও সারোয়ার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:-

সিলেট নগরীর নয়াসড়ক এলাকা থেকে এক নারীর ২০ হাজার টাকা ও চেক বই ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর যুবলীগ নেতা জয়নাল আবেদীন ডায়মন্ড ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী।
মঙ্গলবার (১৯ মে) রাতে নগরীর চৌকি-দেখি এলাকা থেকে জয়নাল আবেদিন ডায়মন্ডকে আটক করে পুলিশ। পরে রাত ১টার দিকে ডায়মন্ডকে ছাড়িয়ে নেওয়ার জন্য কোতোয়ালি থানায় তদবির করতে আসেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী।
এসময় ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তাকেও আটক করে এবং তার শরীর তল্লাশি করে ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করে। তারা দু’জনেই সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদের অনুসারী।
সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিঞা জানান, গত সোমবার নগরীর মিরবক্সটুলা এলাকায় একজন নারীর ২০ হাজার টাকা ও চেকবই ছিনতাই হয়। এ ঘটনায় ওই নারী কোতোয়ালি থানায় জিডি করেন। এরপর আমি থানার ওসি (তদন্ত) সৌমেন মৈত্রসহ পাঁচজনের একটি টিম করি। টিমের সদস্যরা নয়াসড়ক এলাকার বিভিন্ন দোকান থেকে সিসি ফুটেজ সংগ্রহ করেন। একই সাথে মানুষদের জিজ্ঞেস করে তাদের পরিচয় শনাক্ত করেন।
তিনি আরও বলেন, পরিচয় সনাক্ত করার পর আমি এবং আমাদের মেট্রোপলিটন পুলিশের উত্তরের ডিসি আজবাহার আলী শেখ স্যারের নেতৃত্বে গত মঙ্গলবার রাতে নগরীর চৌকি-দেখি এলাকায় অভিযান চালিয়ে জয়নাল আবেদিন ডায়মন্ডকে আটক করি। তাকে আটকের খবর পেয়ে রাত ১টার দিকে তাকে ছাড়িয়ে নেওয়ার তদবির করতে কোতোয়ালি থানায় আসেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী। এরপর তাকেও আটক করা হয়।
এসময় সারোয়ারকে তল্লাশি করে ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ, ছিনতাইয়ের ৮ হাজার টাকা ও ছিনতাইয়ের কাজে ব্যবহার করা মোটরসাইকেলও জব্ধ করা হয় বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 410 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website