Voice of SYLHET | logo

১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

দোয়ারাবাজারে ২০ টাকার জন্য বৃদ্ধকে হত্যা

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০২০, ০০:১৭

দোয়ারাবাজারে ২০ টাকার জন্য বৃদ্ধকে হত্যা

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পাওনা ২০ টাকার জন্য কুদরত আলী (৬৮) নামে এক বৃদ্ধকে পিঠিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। শনিবার দুপুর সাড়ে ১২টায় গ্রামের রাস্তায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ হত্যাকান্ডের ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বড়কাটা গ্রামের মূত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়ার সঙ্গে একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে কুদরত আলীর নিকট ২০ টাকা পাওনা ছিল। এনিয়ে শনিবার দুপুরে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর কিছু সময় পরই কুদরত আলীর সঙ্গে আব্বাস মিয়ার হাতাহাতি ঘটনা ঘটে।
নিহত কুদরত আলীর পরিবারের লোকজনের দাবী, বৃদ্ধ কুদরত আলীকে পিঠিয়ে হত্যা করা হয়েছে। এ খবর চারদিক ছড়িয়ে পড়লে স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদির ঘটনাটি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত বৃদ্ধের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে বিকেলে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গ্রামের আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 25 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website