Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

দোয়ারাবাজারে হিলফুল ফুজুল জনকল্যাণ সংস্থা (হিজকস) এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

প্রকাশিত : মে ২৩, ২০২০, ২১:৪৩

দোয়ারাবাজারে হিলফুল ফুজুল জনকল্যাণ সংস্থা (হিজকস) এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

ইসমাইল হোসাইন:

সুনামগঞ্জস্থ দোয়ারাবাজারের সদর ইউনিয়নের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন হিলফুল ফুজুল জনকল্যাণ সংস্থা”(হিজকস)’এর উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী চাল,ডাল,তেল,চিনি,পেয়াজ,আলু,সেমাই বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২৩ মে) সকালে প্রায় অর্ধশতাধিক মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন( হিজকস) সংস্থাটি।এসময় উপস্থিত ছিলেন, সংস্থার সভাপতি, ছাইদুর রহমান,সাবেক সভাপতিঃ মাস্টার দেলাওয়ার হোসেন,সংস্থার সেক্রেটারি,মাজহারুল ইসলাম মুকুল, সাবেক ধর্ম সম্পাদক জামাল উদ্দিন বাহার এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার সাবেক এবং বর্তমান দায়িত্বশীলবৃন্দ।

সংস্থার সভাপতি ছাইদুর রহমান বলেন, করোনা আজ বিশ্ব সমস্যা, বিশ্বের মানুষ আজ করোনার কাছে হতভম্ব। বিশেষ করে নিম্ন আয়ের মানুষগুলো বিপাকে। করোনার প্রাদুর্ভাবে তারা যাতে কষ্ট না পায় বিত্তশালীদের অধিক নজর দেয়া দরকার। দরিদ্র অসহায় নিম্নআয়ের ও দিনমজুরের পাশে পাশে আমাদের সকলের দাঁড়ানো প্রয়োজন। বিত্তশালীদের প্রয়োজন তাদের সাধ্য অনুযায়ী ঈদ সামগ্রী নিয়ে দরিদ্র দরিদ্র নিপীড়িত খেটে খাওয়া মানুষের মানুষের পাশে দাঁড়ানো।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 38 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website