Voice of SYLHET | logo

১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

দেশে ফিরবেন প্রায় ২৯ হাজার প্রবাসী

প্রকাশিত : মে ০৬, ২০২০, ২৩:১৮

দেশে ফিরবেন প্রায় ২৯ হাজার প্রবাসী

নিউজ ডেস্ক:-

আগামী কয়েক সপ্তাহের মধ্যে ২৮ হাজার ৮৪৯ জন প্রবাসী দেশে ফিরবেন যাদের বেশির ভাগই মধ্যপ্রাচ্য থেকে আসছেন। বুধবার (৬ মে)  পঞ্চম আন্তমন্ত্রণালয় বৈঠক শেষ এ তথ্য জানান পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, এখন পর্যন্ত তিন হাজার ৬৯৫ প্রবাসী মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে ফিরে এসেছেন। এদের মধ্যে অধিকাংশই সেখানকার জেলে ছিলেন সাধারণ ক্ষমায় ছাড়া পেয়ে তারা এসেছেন।  এছাড়াও ওমরাহ পালনকারী কিছু লোক এসেছেন। কিছু অনিবন্ধিত শাস্তিপ্রাপ্তও ফিরেছে।
তিনি বলেন, করোনাভাইরাসের কারণে বিদেশে আটকেপড়া প্রবাসী কর্মীদের দেশে ফিরিয়ে আনবো এতে কোনও সন্দেহ নেই। তবে তাদের কীভাবে ফিরিয়ে আনব তা নিয়ে আলোচনা করেছি।
পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিদেশে গিয়ে আটকে পড়েছিলেন এমন অনেককেই ফিরিয়ে আনা হয়েছে। ভারত, চীন, জাপান, সিঙ্গাপুর থেকে ২ হাজার ৮৫৩ জনকে ফেরত এনেছি। আরও কিছু আনার জন্য ভাড়া করা ফ্লাইটের ব্যবস্থা করছি। যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র থেকেও ফেরানোর ব্যবস্থা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 170 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website