Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

দেশের মর্যাদা ক্ষুণ্ন করা ভুয়া বিডারদের মুশফিকের ধিক্কার

প্রকাশিত : মে ১৬, ২০২০, ২২:৪৮

দেশের মর্যাদা ক্ষুণ্ন করা ভুয়া বিডারদের মুশফিকের ধিক্কার

স্পোর্টস ডেস্ক:-

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে নিজের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছিলেন মুশফিকুর রহিম। ঐতিহাসিক এই ব্যাটের ভিত্তিমূল্য ৬ লাখ টাকা ধরে গত শনিবার তোলা হয় নিলামে। কিন্তু নিলামে উঠতেই ভুয়া বিডের মাধ্যমে ৪২ লাখ টাকা পর্যন্ত ছাড়িয়ে যায় ব্যাটের দাম। শেষ পর্যন্ত তার ব্যাটটি ১৭ লাখ টাকায় কিনে নেন শহীদ আফ্রিদি। শুক্রবার এই খবর জানানোর পাশাপাশি ভুয়া দর হাঁকানোদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।
গত শনিবার রাতে অনলাইনভিত্তিক বাণিজ্যিক ওয়েবসাইট পিকাবোতে মুশফিকের ব্যাটের নিলাম শুরু হয়েছিল। অধিকাংশই ভুয়া দর হাঁকিয়ে ৪২ লাখ টাকা পর্যন্ত দাম তোলে। ফলে আয়োজকরা এই দর বিবেচনায় নেননি। তাই নিলাম সুষ্ঠুভাবে চালাতে কয়েক ঘণ্টার জন্য বন্ধ রাখা হয়েছিল কার্যক্রম। অনলাইন নিলামের আয়োজক নিপকো স্পোর্টস ম্যানেজমেন্ট বিষয়টি নিয়ে যারপরনাই ছিল বিরক্ত।

মুশফিক নিজেও বিরক্ত কম হননি। শুক্রবার ভুয়া বিডারদের ধিক্কার জানিয়েছেন তিনি, ‘আপনারা জানেন যে শেষ কিছু সময় নিলামটাই বন্ধ করতে হয়েছিল। কারণ কিছু ভুয়া বিডার বিড করছিল। এমন একটা উদ্যোগে আমরা কখনোই এটা প্রত্যাশা করিনি। মানুষের উপকার করার জন্য আমরা একটা সহীহ নিয়ত করেছি, একটা উদ্যোগ নিয়েছি, এটাকে যে কেউ কেউ ফাজলামি হিসেবে নেবে, আমরা কেউই তা প্রত্যাশা করিনি। সেসব ভুয়া বিডারদের আমি ধিক্কার জানাচ্ছি।’
এই ঘটনায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে বলে মনে করেন মুশফিক, ‘আমি হয়তো ক্ষুদ্র মানুষ, আমার নামকে ছোট করেছেন সেটা বিষয় না। তবে আপনি শুধু আমার নামকে ছোট করেননি, যেহেতু পুরো বিষয়টা বিশ্ববাসী দেখেছে, তাতে একটু হলেও বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ণ হয়েছে। আমি অনুরোধ করব পরবর্তীতে যে-ই এমন একটি মহৎ উদ্যোগ নিয়ে এগিয়ে আসবে, তাকে অন্তত সমর্থন করবেন। আমি অনুরোধ করব পরবর্তীতে যেন এমন না হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 50 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website