Voice of SYLHET | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

দুই বদলি খেলোয়াড় নিয়ে খেলছে বাংলাদেশ

প্রকাশিত : নভেম্বর ২২, ২০১৯, ১৯:৩০

দুই বদলি খেলোয়াড় নিয়ে খেলছে বাংলাদেশ

নিউজ ডেস্কঃ

নিজেদের ইতিহাসে প্রথম গোলাপি বলের টেস্ট ম্যাচে কলকাতার ইডেনে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এই ম্যাচে নিজেদের ব্যাটিং কান্ড ভুলে যেতে চাইবেন টাইগাররা। ভারতীয় বোলারদের তোপে মাত্র ১০৬ রানেই অল আউট মুমিনুলের দল। ব্যাট করার সময় মাথায় আঘাত পেয়ে রিটায়ার্ড হার্ট হন লিটন দাস। তার জায়গায় বদলি খেলোয়াড় হিসেবে মিরাজ নামেন। তবে টাইগাররা ফিল্ডিং করতে নেমেছে দুজন বদলি খেলোয়াড় নিয়ে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৩৩ রান।

বল হাতে শুরুটা দারুণ হয়েছে বাংলাদেশের। শুরুতেই ফিরিয়েছে আগের ম্যাচের ডাবল সেঞ্চুরিয়ান মায়াঙ্ক আগারওয়ালকে। ভারতের হয়ে ইনিংস উদ্বোধন করতে নামেন রোহিত শর্মা ও মায়াঙ্ক আগারওয়াল। শুরু থেকেই মেরে খেলার চেষ্টা করতে থাকেন দুজন। আল আমিনের প্রথম ওভারেই আনেন ১১ রান। তবে আল আমিন হাল ছাড়ার পাত্র নন। নিজের তৃতীয় ওভারেই আগারওয়ালকে ফেরালেন তিনি। বাংলাদেশ পায় কাঙ্ক্ষিত ব্রেকথ্রু। মায়াঙ্ক ফেরেন ১৪ করে।

এর কিছু পরেই দেখা যায় ফিল্ডিং করছেন তাইজুল ইসলাম। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর সূত্রানুসারে নাইম হাসানের বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছেন তিনি। ফলে এক প্রকার প্রথম টেস্টের একাদশে পরিণত হয়েছে বাংলাদেশ। পরিবর্তন বলতে লিটনের জায়গায় আল আমিন হোসেন।
অবশ্য বোলারের বদলি হিসেবে আসায় তাইজুল বল করতে পারলেও হাত ঘোরাতে পারবেন না মিরাজ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 27 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website