Voice of SYLHET | logo

১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৩০শে মার্চ, ২০২০ ইং

দুইদিনের সফরে শুক্রবার সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত : জানুয়ারি ২৩, ২০২০, ০০:০৪

দুইদিনের সফরে শুক্রবার সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

দুই দিনের এক সফরে সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে সিলেটে আসছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। আগামী শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল ৪টা ৪০ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছবেন তিনি।
জানা গেছে, আগামী শনিবার সকাল ১০টায় গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন মন্ত্রী। এদিন বিকেল ৩টায় সিলেট সার্কিট হাউসে জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে বিভাগীয় পর্যায়ে মতবিনিময় সভায় যোগ দেবেন তিনি।
পরদিন রোববার মন্ত্রী সকাল ১০টায় সুনামগঞ্জ শহর বালিকা উচ্চ বিদ্যালয়ের এবং সকাল ১১টায় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন। পরে মঙ্গলকাটায় সুনামগঞ্জ মতিউর রহমান কলেজে আলোচনাসভায় যোগ দেবেন।
পরে সন্ধ্যা ৭টায় তিনি সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নৈশভোজ, বৃত্তি প্রদান ও আলোচনাসভায় যোগদান করবেন। ওইদিনই রাত ১০টায় তিনি ঢাকার উদ্দেশ্যে সুনামগঞ্জ ত্যাগ করবেন এম এ মান্নান

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 44 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website