Voice of SYLHET | logo

১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বিরের জন্মদিন উদযাপন।

প্রকাশিত : জানুয়ারি ২৭, ২০২০, ২৩:৫১

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বিরের জন্মদিন উদযাপন।

নিজস্ব প্রতিবেদক:

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ শাকিলের জন্মদিন এক ঝমকালো আয়োজনের মাধ্যমে সম্পন্ন হয়।

আজ (২৭জানুয়ারি) রাত ৯ টায় নগরীর দক্ষিণ সুরমার আলমপুরে আনুষ্ঠানিক ভাবে কেক কেটে তার জন্মদিন উদযাপন করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ।

ছাত্রলীগের এই ত্যাগি নেতার জন্মদিনে সর্বস্তরের নেতাকর্মী ফুলেল শুভেচ্ছা জানান এবং সুসাস্থ ও দির্ঘায়ু কামনা করেন।

জন্মদিনের অনুষ্ঠানের এক পর্যায়ে সাব্বির আহমদ শাকিল বলেন,সামনের দিনগুলোতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের জন্য যেন ভালো কাজ করতে পারেন, সে জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।

উক্ত অনুষ্ঠানে নেতৃবৃন্দ ফানুস উড়িয়ে জন্মদিন অনুষ্ঠান শুরু করেন এবং ফুল দিয়ে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ শাকিলকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান

উক্ত জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা দিপংকর টিপু,মহানগর ছাত্রলীগ নেতা জামিল আহমদ দক্ষিণ সুরমা উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন এর সভাপতি কামরুজ্জামান সহ সভাপতি সাইদুর রহমান বাবলু, সহ-সভাপতি নাঈম আহমদ নাবিল,সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান সাগর,যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মারজান,যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমদ,দপ্তর সম্পাদক তানভীর হাসান প্রীতম, শিক্ষা সম্পাদক মাজেদ আলম,পরিবেশ সম্পাদক এমদাদুল হক তুহিন কুচাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক, ছাত্রনেতা সুহেদ সনি দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ নেতা আহমেদ মিফতা সবুজ, কুচাই ইউনিয়ন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান
মুহেদ,কুচাই ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাহেল আহমদ রনি,মোগলাবাজার থানা ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ,রুবেল আহমদ সহ জেলা-মহানগর উপজেলার ইউনিয়ন এর নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 237 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website