Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

তামিমের লাইভ আড্ডায় আজ থাকছেন রোহিত শর্মা

প্রকাশিত : মে ১৫, ২০২০, ২১:৪৬

তামিমের লাইভ আড্ডায় আজ থাকছেন রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক:-

করোনাভাইরাসে লকডাউন থাকায় চার দেয়ালের মাঝেই সময় কাটছে সবার। এমন সময় দেশবাসীকে বিনোদন দেওয়ার চেষ্টা করছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে একের পর এক লাইভ আড্ডায় মেতে উঠছেন সতীর্থদের সঙ্গে। সাবেক ক্রিকেটার, সতীর্থদের পাশাপাশি সিনিয়র ক্রিকেটারদেরও নিয়ে এসেছেন তামিম। আজ শুক্রবার তার অতিথি হয়ে আসবেন ভারতের রোহিত শর্মা।
এক ফেসবুক বার্তায় তামিম বিষয়টি নিশ্চিত করেন। আজ রাত সাড়ে দশটায় শুরু হবে তামিম ও রোহিতের লাইভ আড্ডা। সরাসরি উপভোগ করা যাবে তামিমের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে।
বাংলাদেশের জন্য রোহিত শর্মা কঠিন একজন ব্যাটসম্যান। ২০১৫ বিশ্বকাপে এক নো-বলকে কেন্দ্র করে ভারত-বাংলাদেশের প্রতিদ্বন্দ্বীতা নতুন মাত্রা পেয়েছিল, সে ব্যাটসম্যান ছিলেন রোহিত, সেই কোয়ার্টার ফাইনালের ম্যাচে তিনি করেছিলেন সেঞ্চুরি। শেষ বিশ্বকাপেও বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন রোহিত, তখন তার ক্যাচ ছেড়েছিলেন তামিম নিজেই। ইংল্যান্ড বিশ্বকাপে সব মিলিয়ে ৫টি সেঞ্চুরি করেছিলেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।
মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকে লাইভে নিয়ে আসেন তিনি। পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে একসঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার। তামিমের আড্ডায় হাজির হন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়। সর্বশেষ বুধবার আড্ডায় ছিলেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 37 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website